ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

ছোট্ট মেয়েকে নিয়ে এবার সিলেটে বিসমাহ 

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ২ অক্টোবর ২০২২   আপডেট: ১২:৪৬, ২ অক্টোবর ২০২২
ছোট্ট মেয়েকে নিয়ে এবার সিলেটে বিসমাহ 

‘বাচ্চাটা খুবই মিষ্টি। আমাদেরকে সব সময় অনুপ্রাণিত করে। মাতৃত্ব এবং অধিনায়কত্ব অনেক কঠিন। কিন্তু সে দারুণভাবে এটি সামলে নেয়’- সিলেটে মালয়েশিয়া বধের পর ম্যাচসেরা ক্রিকেটার তুবা হাসান পাকিস্তান অধিনায়ক বিসমাহ মারুফ ও তার সন্তানকে নিয়ে এভাবেই বলছিলেন। 

নিউ জিল্যান্ডে নারী ওয়ানডে বিশ্বকাপে কোলের সন্তানকে নিয়ে গিয়েছিলেন বিসমাহ। সন্তান নিয়ে মাঠে আসার সেই ছবি ভাইরাল হয় সবখানে। গ্যালারি থেকে ছোট্ট মেয়ের সমর্থন পেয়েছেন তিনি। বিসমাহ এখন এশিয়া কাপ খেলতে অবস্থান করছেন সিলেটে। এখানেও তিনি একা আসেননি, সঙ্গে করে নিয়ে এসেছেন এক বছরের মেয়ে ফাতিমাকে। 

মালয়েশিয়ার বিপক্ষে আজ জয় দিয়ে শুরু হয় পাকিস্তানের এশিয়া কাপ। তবে আজ মেয়েকে নিয়ে মাঠে আসেননি বিসমাহ। অনুশীলনেও আনেন না। মা যখন খেলা কিংবা অনুশীলনে, তখন ফাতিমা থাকে হোটেলে। 

তুবা যখন ফাতিমাকে নিয়ে কথা বলছিলেন, তখন তার চোখে মুখে ছিল আনন্দের ঝিলিক। বিসমাহর মেয়ে পাকিস্তানের খেলোয়াড়দের মাতিয়ে রাখেন বললেন টিম সংশ্লিষ্ট একজন কর্তা। তিনি রাইজিংবিডিকে বলেন, ‘আমার কাছে তো মনে হয় পাকিস্তানের জান এই বাচ্চাটা। সারাক্ষণ তাকে নিয়ে মেতে থাকে পাকিস্তান টিম। তাকে পেয়ে খুবই আনন্দে থাকে তারা।’

মাঠে কখন আসবে ফাতিমা, জানতে চাইলে তিনি বলেন, ‘অনুশীলনে সে (বিসমাহ) বাচ্চাকে নিয়ে আসে না। তবে ম্যাচে নিয়ে যায়। কিন্তু আজ নিয়ে আসেনি। হয়তো কাল বাংলাদেশের বিপক্ষে নিয়ে আসতে পারে।’  

সিলেট/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়