ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

এশিয়া কাপে সবার জন্য থাকছে সিলেট আঞ্চলিক ক্রিকেট সংস্থার উপহার

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ৫ অক্টোবর ২০২২   আপডেট: ১২:১৯, ৫ অক্টোবর ২০২২
এশিয়া কাপে সবার জন্য থাকছে সিলেট আঞ্চলিক ক্রিকেট সংস্থার উপহার

এশিয়া মহাদেশের নারী ক্রিকেট দলের মিলনমেলা হচ্ছে সিলেটে। ৭ দেশের ক্রিকেটাররা লড়ছেন একটি ট্রফির জন্য। আর উৎসবের আবহ পুরো জেলা জুড়ে। এই আয়োজন সিলেট জেলাবাসীর জন্য বিশেষ কিছু। এই প্রতিযোগিতার মুহূর্তগুলো যেন স্মরণীয় থাকে, সেজন ক্রিকেটার থেকে শুরু করে সংশ্লিষ্ট সবাইকে স্মারক উপহার দেবে সিলেট আঞ্চলিক ক্রিকেট সংস্থা।

নারী এশিয়া কাপের মিডিয়া ম্যানেজার ও সিলেট আঞ্চলিক ক্রিকেট সংস্থার সদস্য মোস্তফা ফরিদুল হাসান কোরেশি জানান, স্মারক উপহার হিসেবে দেওয়া হবে পার্স, মানিব্যাগ, চাবির রিংসহ আরও কিছু জিনিস।  

৭ দেশের নারী ক্রিকেটার-কোচ হতে শুরু করে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি), বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) অফিসিয়াল ও ডেলিগেটদের এই উপহার দেওয়া হবে। 

নারী ক্রিকেটারদের দেওয়া হবে পার্স। এসিসি ডেলিগেটদের একটি করে কলম, মানিব্যাগ ও চাবির রিং এবং এসিসি, বিসিবি ও আইসিসির অফিসিয়ালদের দেওয়া হবে একটি করে ল্যাপটপ ব্যাগ; সঙ্গে কলম, মানিব্যাগ ও চাবির রিং। 

কোরেশি বলেন, ‘ইতোমধ্যে আমরা ঢাকার একটি প্রতিষ্ঠানকে এসব জিনিস তৈরির অর্ডার দিয়েছি। সেখান থেকে কয়েকদিনের মধ্যে এগুলো পেয়ে যাবো। সিলেট আঞ্চলিক ক্রিকেট সংস্থার পক্ষ থেকে এসব উপহার দেওয়া হবে। উপহারের গায়ে আমাদের সংস্থার নাম যাবে।’

সিলেট আঞ্চলিক ক্রিকেট সংস্থা ও বিসিবি নারী উইংয়ের প্রধান শফিউল আলম চৌধুরী নাদেল যুক্তরাষ্ট্র থেকে সিলেটে ফিরলে উপহারগুলো দেওয়া হবে বলে জানিয়েছেন কোরেশি।

সিলেট/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়