ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

সাকিব কেন নিউ জিল্যান্ড পৌঁছাতে পারেননি?

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ৫ অক্টোবর ২০২২   আপডেট: ১৯:১৭, ৫ অক্টোবর ২০২২
সাকিব কেন নিউ জিল্যান্ড পৌঁছাতে পারেননি?

ফাইল ছবি

৭ অক্টোবর নিউ জিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ ও পাকিস্তান মুখোমুখি হবে। বাংলাদেশ মাঠে নামার ২৪ ঘণ্টারও কম সময় আগে অধিনায়ক সাকিব আল হাসান দলের সঙ্গে যোগ দেবেন। আজ বুধবার (০৫ অক্টোবর) তিন অধিনায়কের অফিসিয়াল ফটোসেশন ছিল। যেখানে কেন উইলিয়ামসন ও বাবর আজমের সঙ্গে ফ্রেমে ছিলেন সহ-অধিনায়ক কাজী নুরুল হাসান সোহান। 

সাকিব এখনো দলের সঙ্গে যোগ না দেওয়ায় বেশ সমালোচিত হচ্ছেন। বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, ভিসা জটিলতা ও অ্যাভেইলাবল টিকিট না পাওয়ায় সাকিব এখনো দলের সঙ্গে যোগ দিতে পারেরনি। ৬ অক্টোবর সন্ধ‌্যায় নিউ জিল‌্যান্ডে পৌঁছাবেন তিনি।  

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলে ৩০ সেপ্টেম্বর নিউ জিল্যান্ড উড়াল দিতে চেয়েছিলেন সাকিব। কিন্তু টিকিট পাচ্ছিলেন না। পরে তাহিতি হয়ে ক্রাইস্টচার্চে পৌঁছানোর জন্য একটি টিকিট কাটেন। কিন্তু তাহিতির ভিসা জটিলতায় তাকে বোর্ডিং করতে দেয়া হয়নি। তিনি ফিরে যান এয়ারপোর্টে থেকে। দুইদিন পর এয়ারলাইন্স থেকেই ভিসা সমস্যার সমাধান করার পর লস অ‌্যাঞ্জেলস থেকে রওনা দিতে পেরেছেন।

নিউ জিল্যান্ডের স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় তার পৌঁছানোর কথা রয়েছে। পরদিন দুপুর আড়াইটায় নামবেন টস করতে।  

প্রসঙ্গত, নিউ জিল্যান্ডের টিকিটের এখন চরম সঙ্কট চলছে। দীর্ঘদিন পর সেখানে ভ্রমণের বাধা তুলে নেওয়া হয়েছে ১ অক্টোবর থেকে। ফলে সারাবিশ্ব থেকে নিউ জিল‌্যান্ডে প্রবেশের চেষ্টা চালাচ্ছেন ভ্রমণ পিপাসুরা।

বাংলাদেশ থেকে দলের সঙ্গে একই ফ্লাইটে গেলে সাকিবের সমস্যা হওয়ার কথা ছিল না। কারণ, পুরো দলের টিকিট বুকিং দেয়া হয়েছিল দেড় মাসেরও বেশি সময় আগে। সাকিব সিপিএলে শেষ ম‌্যাচ খেলেছেন ২৮ সেপ্টেম্বর। বাংলাদেশ নিউ জিল‌্যান্ড গেছে ৩০ সেপ্টেম্বর রাত ১০টা ৩০ মিনিটের ফ্লাইটে।

ইয়াসিন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়