ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নিউ জিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের দলে যুক্ত টিকনার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ৬ অক্টোবর ২০২২   আপডেট: ১১:০৩, ৬ অক্টোবর ২০২২
নিউ জিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের দলে যুক্ত টিকনার

পাকিস্তান ও বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের জন্য কভার হিসেবে যুক্ত করা হয়েছে দ্রুতগতির বোলার ব্লেয়ার টিকনারকে। মিচেল স্যান্টনারের অনুপস্থিতিতে তাকে অন্তর্ভুক্ত করা হয়েছে বলে এনজেডসি জানিয়েছে।

গত সপ্তাহে প্রথম সন্তানের বাবা হয়েছেন স্যান্টনার। পরিবারের সঙ্গে আছেন তিনি। তাই দলের সঙ্গে দেরিতে যোগ দেবেন এই বোলিং অলরাউন্ডার। শনিবার পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে তাকে পাচ্ছে না দল। তাতে একমাত্র বিশেষজ্ঞ স্পিনার হিসেবে দলে আছেন ইশ সোধি। অবশ্য কেন উইলিয়ামসন চাইলে মাইকেল ব্রেসওয়েলকে দিয়ে অফস্পিন করাতে পারেন।

টিকনারকে নেওয়ায় ত্রিদেশীয় সিরিজের জন্য নিউ জিল্যান্ডের দল হলো ১৬ জনের। একমাত্র এই পেসার ছাড়া অন্যরা সবাই বিশ্বকাপের মূল দলে আছেন। 

টিকনার এই মৌসুমে ইউরোপ সফরে গিয়েছিলেন দলের সঙ্গে। আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডসের বিপক্ষে তিন টি-টোয়েন্টিতে নেন ৭ উইকেট। এই বছর প্রথমবার এনজেডসির কেন্দ্রীয় চুক্তিতে নাম ওঠে তার।

শুক্রবার পাকিস্তান ও বাংলাদেশের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। তিন দল রাউন্ড রবিন পর্বে একে অন্যের সঙ্গে দুইবার করে খেলবে। ফাইনাল হবে ১৪ অক্টোবর।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়