ঢাকা     রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৯ ||  ০১ জমাদিউল আউয়াল ১৪১৪

নাঈমের টানা তিন ফিফটি, মুশফিকের ব‌্যাটেও রান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৮, ২৪ নভেম্বর ২০২২  
নাঈমের টানা তিন ফিফটি, মুশফিকের ব‌্যাটেও রান

৫৪ রানে বিসিএল শুরু করেছিলেন নাঈম শেখ। দ্বিতীয় রাউন্ডে করেছিলেন ৬৩ রান। বৃহস্পতিবার তৃতীয় রাউন্ডেও বাঁহাতি ওপেনার পেলেন ফিফটির স্বাদ। ইসলামী ব‌্যাংক ইস্ট জোনের বিপক্ষে সাউথ জোনের এ ব‌্যাটসম‌্যান ৮২ রান করেন। সেঞ্চুরির সূবর্ণ সুযোগ থাকলেও মিস করেছেন নাঈম।

তবে দলের জয়ে সেঞ্চুরি মিসের আক্ষেপ মিটে যাওয়ার কথা। ইসলামী ব‌্যাংক আগে ব‌্যাটিং করে মাত্র ১৭০ রানে গুটিয়ে যায়। বিসিবি সাউথ জোন ৫ ওভার বাকি থাকতে ৬ উইকেটে জয় নিশ্চিত করে। তিন ম‌্যাচের তিনটি জিতে তারা ফাইনালে পৌঁছে গেছে। শিরোপা জিততে তাদের হারানো লাগবে বিসিবি নর্থ জোনকে।

লক্ষ‌্য তাড়া করতে নেমে নাঈম বেশ ভালোভাবে বোলারদের সামনে নেন। বাউন্ডারির ফুলঝুরি ছুটিয়ে সহজেই রান তুলতে থাকেন। ৯৩ বলে ৮২ রানের ইনিংসে ছিল ১০ চার ও ২ ছক্কার মার। তবে রান পাননি এনামুল হক বিজয়ও। ইনিংসের প্রথম বলে স্ট‌্যাম্পড হন শেখ মেহেদীর বলে। আগের ম‌্যাচে সেঞ্চুরি করা নাঈম ইসলাম আজ ২৬ রান করেছেন। নাসির ২৩ ও তৌহিদ হৃদয়ের ব‌্যাট থেকে আসে ২০ রান।

নাঈম শেখের উজ্জ্বল দিনে রান পেয়েছেন মুশফিকুর রহিমও। লিগের প্রথম ফিফটি পেয়েছেন তিনি। তবে এদিনও মন্থর ব‌্যাটিং করেছেন। ১১১ বলে ৪ চার ও ১ ছক্কায় ৬৮ রান করেছেন। তবে রান খরা থেকে বের হতে পারছেন না ইমরুল কায়েস, আফিফ হোসেনরা। ইমরুল ১৬, আফিফ ৮ রানে ফেরেন সাজঘরে।

সাউথ জোনের লক্ষ‌্য নাগালে রাখতে বল হাতে দ্যুতি ছড়িয়েছিলেন কামরুল ইসলাম রাব্বী। ৩৭ রানে ৪ উইকেট নেন ডানহাতি পেসার। ২ উইকেট নেন আরেক পেসার জিয়াউর রহমান।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়