ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

বাংলাদেশ-ভারত সিরিজের টিকিটের দাম সর্বনিম্ন ২০০, সর্বোচ্চ ১৫০০ টাকা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ১ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৯:৫৩, ১ ডিসেম্বর ২০২২
বাংলাদেশ-ভারত সিরিজের টিকিটের দাম সর্বনিম্ন ২০০, সর্বোচ্চ ১৫০০ টাকা

বৃহস্পতিবার রাতেই ভারতীয় ক্রিকেট দল বাংলাদেশে এসে পৌঁছাবে। তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলতে ২০১৫ সালের পর আবার বাংলাদেশে আসছে রোহিত শর্মা, বিরাট কোহলিরা। ৪ ও ৭ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলায় হবে প্রথম দুই ওয়ানডে। তৃতীয় ওয়ানডে হবে ১০ ডিসেম্বর চট্টগ্রামে। এরপর বন্দরনগরীতেই হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট আবার ঢাকায়। 

মিরপুরে প্রথম দুই ওয়ানডের টিকিটের দাম নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বোচ্চ ১৫০০ এবং সর্বনিম্ন ২০০ টাকায় মাঠে বসে দেখা যাবে দুই দলের খেলা। গ্র‌্যান্ড স্ট‌্যান্ডের টিকিটের মূল‌্য ১৫০০ টাকা। ভিআইপি স্ট‌্যান্ডে বসে খেলা দেখতে গুনতে হবে ১ হাজার টাকা। ক্লাব হাউজের টিকিটের মূল‌্য ৫০০ টাকা। এছাড়া নর্থ ও সাউথ স্ট‌্যান্ডের টিকিটের জন্য খরচ করতে হবে ৩০০ টাকা। ইস্টার্ন স্ট‌্যান্ডের টিকিটের মূল‌্য নির্ধারণ হয়েছে ২০০ টাকায়। 

এবারও অনলাইনে পাওয়া যাবে না টিকিট। মাঠে বসে খেলা দেখতে হলে আগ্রহীদের টিকিট কাটতে হবে নির্ধারিত কাউন্টারের সামনে লাইনে দাঁড়িয়ে। ৩ ডিসেম্বর থেকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। এছাড়া ম‌্যাচ ডেতে কাউন্টার থেকেও মিলবে টিকিট। চট্টগ্রামে অনুষ্ঠিত ওয়ানডে ও টেস্টের টিকিটের মূল‌্য পরবর্তীতে ঘোষণা করবে বিসিবি।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়