ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

পেলের সুস্থতা কামনা করে আলোকিত কাতার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৫:০৫, ৪ ডিসেম্বর ২০২২
পেলের সুস্থতা কামনা করে আলোকিত কাতার

পেলে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে এমন খবর ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। বিশ্বকাপের শেষ ষোলো শুরুর দিন ব্রাজিল লিজেন্ডের গুরুতর অসুস্থতার সংবাদ শুনে নড়েচড়ে বসেছিল বিশ্বকাপের আয়োজক দেশ কাতার। তিনবারের বিশ্বকাপ জয়ীর সুস্থতা কামনা করে আলোকিত হয়ে উঠেছিল দোহা। 

১৮ ডিসেম্বর লুসাইল আইকনিক স্টেডিয়ামে হবে বিশ্বকাপের ফাইনাল। এই ভেন্যু ও খলিফা স্টেডিয়ামের পাশে অবস্থিত অ্যাস্পায়ার টাওয়ারের গায়ে দেওয়া ভেসে ওঠে ১০ নম্বর জার্সি পরা হাস্যোজ্জ্বল পেলের ছবি, নিচে লেখা ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন’।

এই সপ্তাহের শুরুতে সাও পাওলোর হাসপাতালে কেমোথেরাপি নিতে ভর্তি হন পেলে। ৮২ বছর বয়সী কিংবদন্তি শনিবার থেরাপি চিকিৎসায় সাড়া দিচ্ছেন না এমন খবর বের হয়।

কাতারে খেলতে থাকা খেলোয়াড়রাও পেলের সুস্থতা কামনা করেন। ফ্রান্সের কিলিয়ান এমবাপ্পে টুইট করেন, ‘রাজার জন্য প্রার্থনা করুন।’ ইংল্যান্ড অধিনায়ক হ্যারি কেইন শেষ ষোলোর আগের সংবাদ সম্মেলনে বলেন, ‘আমরা পেলেকে আমাদের শুভকামনা জানাই এবং অবশ্যই তার পরিবারকেও। তিনি আমাদের খেলার একজন অনুপ্রেরণা এবং অবিশ্বাস্য ফুটবলার ও ব্যক্তি। আমার তার সুস্থতা কামনা করি।’ডাক্তাররা বলেছেন, তারা অ্যান্টিবায়োটিকে পেলের চিকিৎসা চালাচ্ছেন। পরে পেলে ইনস্টাগ্রামে শুভাকাঙ্ক্ষীদের আশ্বস্ত করে লেখেন, ‘এমন ইতিবাচক মেসেজ পাওয়া সবসময় দারুণ। কাতারকে তার শুভকামনা জানানোর জন্য ধন্যবাদ এবং যারা আমাকে উজ্জীবিত করেছেন তাদের সবাইকেও।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়