ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

ব্রাজিলের খেলা শেষ করেই বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিটের লাইনে

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ৬ ডিসেম্বর ২০২২   আপডেট: ১১:২৮, ৬ ডিসেম্বর ২০২২
ব্রাজিলের খেলা শেষ করেই বাংলাদেশ-ভারত ম্যাচের টিকিটের লাইনে

ফুটবল বিশ্বকাপের মাঝেই ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রথম ওয়ানডেতে জয় ক্রিকেটে এনে দিয়েছে বাড়তি উন্মাদনা। সিরিজের প্রথম ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ছিল প্রচণ্ড ভিড়। দারুণ জয়ে সিরিজে এগিয়ে যাওয়ার দ্বিতীয় ওয়ানডে নিয়ে ভক্তদের আগ্রহ তুঙ্গে। 

৭ ডিসেম্বর বুধবার শের-ই-বাংলায়  ভারতের বিপক্ষে সিরিজ জয়ের লক্ষ্যে নামবে বাংলাদেশ। রোহিত শর্মা-বিরাট কোহলিদের বিপক্ষে সাকিব আল হাসানদের লড়াই দেখার জন্য ভোর রাত থেকেই লাইনে দাঁড়ানো শুরু করেন ভক্তরা। 

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন শিক্ষার্থী জানান, অনেকে বড় পর্দায় ব্রাজিলের খেলা দেখে এখানে লাইনে দাঁড়ান। টিকিট কিনে একবারে গিয়ে ঘুমাবেন তারা। সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিটের বুথ খোলা হয় সকাল ৯টায়। 

তার আগেই লাইন বিশাল লম্বা হয়ে যায়। নিরাপত্তায় নিয়োজিত পুলিশরা হিমশিম খাচ্ছেন পরিস্থিতি সামাল দিতে। লাইন ছাড়াও অনেক মানুষ ভিড় করছেন টিকিটের জন্য। 

মামুন নামে এক শিক্ষার্থী রাইজিংবিডিকে বলেন, 'আমরা ব্রাজিলের খেলা দেখে এখানে এসেছি। আড্ডা দিয়ে সময় পার করেছি। বাসায় গিয় ঘুমালে আর আসতে পারতাম না। আগে থেকে (লাইনে) থাকায় টিকিট পেয়েছি সহজেই।'

ঢাকা/রিয়াদ/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়