ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খেলা যেভাবে চলেছে তাতে খুবই আশ্চর্য হয়েছি: নাজমুল হাসান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৯, ৭ ডিসেম্বর ২০২২   আপডেট: ২২:৪৯, ৭ ডিসেম্বর ২০২২
খেলা যেভাবে চলেছে তাতে খুবই আশ্চর্য হয়েছি: নাজমুল হাসান

ভারতের বিপক্ষে টানা দুই ম্যাচে জিতে ওয়ানডে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। দুটি ম্যাচেই বাংলাদেশ জিতেছে শেষে গিয়ে, শ্বাসরুদ্ধকর পরিস্থিতিতে। প্রথমটিতে ১ উইকেটে জিতেছে আর দ্বিতীয়টি শেষ বলে গিয়ে ৫ রানের জয়। সিরিজের শেষ ম্যাচটি এখন হয়ে দাঁড়ালো নিয়মরক্ষার। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বিশ্বাসই করেননি এভাবে জিতবে বাংলাদেশ। তার প্রত্যাশা ছিল মিরপুরে একটা ম্যাচ জিতবে। কিন্তু লিটন দাসের দল যেটা করেছে সেটা বিসিবি সভাপতির ধারণার বাইরে ছিল।

‘এই ধরনের জয়ে বেশি মজা। কিন্তু এটা সহ্য করা খুবই কঠিন। প্রতিটি ম্যাচেই যদি এরকম টেনশনে থাকতে হয়, তাহলে অত্যন্ত কঠিন। আমার ধারণা ছিল আমরা মিরপুরে অন্তত একটা ম্যাচ জিতবো। এই ব্যাপারে আমার মনের মধ্যে একটা বিশ্বাস ছিল। তবে খেলা যেভাবে চলেছে, তাতে করে সত্যিই খুবই আশ্চর্য হয়েছি।’- বুধবার সিরিজ জয়ের পর সাংবাদিকদের এভাবেই বলেছেন বিসিবি সভাপতি। 

শুধু তাই নয়, মিরাজ যে এমন খেলবেন সেটিও ধারণা ছিল না নাজমুল হাসানের। অথচ দুই ম্যাচেই জয়ের নায়ক এই অলরাউন্ডার। প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচে যেন নিজেকে ছাড়িয়ে গেলেন। পেলেন সেঞ্চুরির দেখা। আবার বল হাতে পেয়েছেন ২ উইকেট। দুটি ম্যাচেই সেরা খেলোয়াড় মিরাজ।  

বিসিবি সভাপতি বলেন, ‘মিরাজকে তো প্রথম ম্যাচে আমরা ধরিইনি। প্রথমটায় হয়েছে, আজকে আমার স্ত্রী বলছিল আজকেও মিরাজ ভালো খেলবে। আমি বলছি, আরে পরপর দুইদিন কীভাবে হবে। একদিন করে ফেলল রোজ (প্রতিদিন) তো হয় না। আজকেও করলো।’

ঢাকা/রিয়াদ/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়