ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে ভারতের অধিনায়ক রাহুল, যুক্ত হলেন কুলদীপ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ৯ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৪:৩৮, ৯ ডিসেম্বর ২০২২
হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে ভারতের অধিনায়ক রাহুল, যুক্ত হলেন কুলদীপ

মিরপুরে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে আঙুলে চোট পান রোহিত শর্মা। চট্টগ্রামে সিরিজের শেষ ম্যাচটি খেলবেন না ভারতের অধিনায়ক। তার অনুপস্থিতিতে প্রত্যাশিতভাবে সহঅধিনায়ক লোকেশ রাহুলের ঘাড়েই দেওয়া হয়েছে শনিবারের ম্যাচের নেতৃত্ব।

একই সঙ্গে বিসিসিআই ওয়ানডে দলে একজনের নাম যুক্ত করেছেন। স্পিনার কুলদীপ যাদবকে অন্তর্ভুক্ত করা হয়েছে শেষ ম্যাচের জন্য। এক বিবৃতিতে শুক্রবার এই খবর জানায় ভারতের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় চোট পান রোহিত। দ্রুত হাসপাতালে নেওয়া হয়। স্ক্যানের পর আঙুলে ব্যান্ডেজ নিয়ে ব্যাট করতে নামেন ৯ নম্বরে। করেন হাফ সেঞ্চুরি। বিধ্বংসী ইনিংস খেললেও দলকে জেতাতে পারেননি শেষ বলে ছক্কা মারতে ব্যর্থ হওয়ায়।

ম্যাচ শেষে চিকিৎসার জন্য মুম্বাই চলে যান রোহিত। টেস্ট সিরিজে তার খেলার ব্যাপারে এখনও পরিষ্কার কোনও বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে কুলদীপ সেন ও দীপক চাহার ইনজুরি নিয়ে ছিটকে যান। পুনর্বাসনের জন্য বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে যোগ দেবেন তারা।

তৃতীয় ওয়ানডের স্কোয়াড: লোকেশ রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠী, ইশান কিষাণ, শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক, কুলদীপ যাদব।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়