ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওলিসের দুর্দান্ত ফ্রি কিকে শেষ সময়ে পয়েন্ট হারালো ম্যানইউ 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ১৯ জানুয়ারি ২০২৩  
ওলিসের দুর্দান্ত ফ্রি কিকে শেষ সময়ে পয়েন্ট হারালো ম্যানইউ 

নির্ধারিত ৯০ মিনিট শেষ। চলছে যোগ করা সময়ের খেলা। কয়েক মিনিট পরেই জয়োল্লাসে মাতার কথা ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের। কিন্তু ভাগ্য বিধাতা লিখে রেখেছিল ভিন্ন কিছু। 

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে যোগ করা সময়ের প্রথম মিনিটে মাইকেল ওলিসের দুর্দান্ত ফ্রি কিকে গোল হজম করে উলটো পয়েন্ট হারিয়ে বসে দ্য রেডসরা। 

সেলহার্স্ট পার্ক স্টেডিয়ামে নিজেদের মাঠে ম্যানইউকে রুখে দিয়ে পয়েন্ট ভাগাভাগি করেছে ক্রিস্টাল। ম্যাচটি সমতা হয়েছে ১-১ গোলে। 

জিতলেই প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটকে টপকে যেতে পারতো এরিক টেন হ্যাগের শীর্ষরা। ড্রতে সিটির সঙ্গে সমতা এনেছে ইউনাইটেড। ১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে তারা। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সিটি। আর শীর্ষে থাকা ১৮ ম্যাচ খেল আর্সেনাল ৮ পয়েন্ট এগিয়ে। আর ১২ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে ক্রিস্টাল। 

আজ জয় নিয়ে মাঠ ছাড়তে পারলে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরও কিছুটা পোক্ত হতো। ব্যবধান কমতো চ্যাম্পিয়নশীপের দৌড়ে থাকা আর্সেনালের সঙ্গে।

প্রথমার্ধে শেষে বিরতিতে যাওয়ার ২ মিনিটে আগে এগিয়ে যায় ম্যানইউ। ৪৩ মিনিটে গোল দিয়ে লিড এনে দেন ব্রুনো ফার্নান্দেজ। বিরতির পরও লিড রেখে দিয়েছিল ঐতিহ্যবাহী ক্লাবটি। 

কিন্তু মিখায়েল ওলিসের এক ফ্রি কিকে ম্যানইউর জয়ের স্বপ্ন মিইয়ে যায়। ২৫ গজ দূর থেকে নেওয়া এলিসের শন ডান দিক দিয়ে খুঁজে নেয় ম্যানইউর জাল। এই মৌসুমে এখন পর্যন্ত ফ্রি কিকে দুটি গোল খেয়েছে ইউনাইটেড। ওলিসের এই গোলের পর আর ম্যাচে ফিরতে পারেনি ম্যানইউ।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়