ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঘরের মাঠে হোঁচট খেলো উড়ন্ত সিলেট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ২৭ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৭:৪৯, ২৭ জানুয়ারি ২০২৩
ঘরের মাঠে হোঁচট খেলো উড়ন্ত সিলেট

বিপিএলের চলতি আসরে দারুণ ছন্দে থাকা সিলেট স্ট্রাইকার্স ঘরের মাঠে নিজেদের প্রথম ম্যাচেই হোঁচট খেয়েছে। শুক্রবার বিকেলে লো স্কোরিং ম্যাচে তাদের ৬ উইকেটে হারিয়েছে রংপুর রাইডার্স।

এদিন টস হেরে আগে ব্যাট করতে নেমে ৯ উইকেটে মাত্র ৯২ রান করতে পারে সিলেট। জবাবে ১৫.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় রংপুর।

রান তাড়া করতে নেমে ২৭ রানেই প্রথম উইকেট হারায় রংপুর। এ সময় রেজাউর রহমান রাজার বলে ইমাদ ওয়াসিমের হাতে ক্যাচ দিয়ে আউট হন মোহাম্মদ নাঈম শেখ। ৪৪ রানের মাথায় রংপুর খায় ডাবল ধাক্কা। এ সময় মাশরাফি বিন মুর্তজার পর পর দুই বলে মাহেদী হাসান ও শোয়েব মালিক ফিরেন। মাহেদী ৮ রান করলেও শোয়েব মালিক মারেন গোল্ডেন ডাক। 

৬৬ রানের মাথায় মোহাম্মদ আমিরের বলে আজমতউল্লাহ ওমরজাই ৪ রান করে আউট হওয়ার পর রনি তালুকদার ও মোহাম্মদ নাওয়াজ দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

রনি ইনিংসের গোড়াপত্তন করতে এসে মাঠ ছাড়েন ৩৮ বলে ২ চার ও ২ ছক্কায় ৪১ রান করে। আর নাওয়াজ ১৩ বলে ১ চার ও ২ ছক্কায় অপরাজিত থাকেন ১৮ রানে।

বল হাতে ৪ ওভারে ১ মেডেনসহ ১৭ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হন আজমতউল্লাহ ওমরজাই।

তার আগে ব্যাট করতে নেমে রংপুরের বোলারদের বোলিং তোপে দারুণ ব্যাটিং বিপর্যয়ে পড়ে সিলেট। ১৮ রান তুলতেই তারা হারিয়ে বসে ৭ উইকেট। সেখান থেকে তানজিম হাসান সাকিব ও মাশরাফি বিন মুর্তজার ব্যাটে ভর করে ৯ উইকেট হারিয়ে ৯২ রান করতে পারে সিলেট। সাকিব ৩৬ বলে ৫টি চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৪১ রান করেন। মাশরাফি ২১ বলে ২ ছক্কায় করেন ২১ রান। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি।

বল হাতে ওমরজাই ছাড়াও হাসান মুরাদ ৪ ওভারে ১২ রান দিয়ে ৩টি উইকেট নেন। ৪ ওভারে ১২ রান দিয়ে ২টি উইকেট নেন মাহেদী হাসানও।

এই ম্যাচে হারলেও ৮ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে যথারীতি পয়েন্ট টেবিলের শীর্ষে আছে সিলেট স্ট্রাইকার্স। অন্যদিকে ৭ ম্যাচের ৪টিতে জিতে ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান নিয়েছে রংপুর।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়