ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তামিম-সাকিবের সমস্যার কথা মিডিয়া থেকে শোনা, নিজে দেখিনি: পাপন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৫, ২৭ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ২২:১২, ২৭ ফেব্রুয়ারি ২০২৩
তামিম-সাকিবের সমস্যার কথা মিডিয়া থেকে শোনা, নিজে দেখিনি: পাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘তামিম-সাকিবের সমস্যার কথা মিডিয়া থেকে শোনা, আমি নিজে দেখিনি’।

বিস্ফোরক সাক্ষাৎকার দেওয়ার দুই দিন পর সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাতে টিম হোটেলে তামিমদের সঙ্গে বৈঠকের পর এমন মন্তব্য করেন পাপন। রাত ৮টা থেকে ঘণ্টাখানেক তামিমদের সঙ্গে বৈঠক করেন পাপন। সঙ্গে ছিলেন বিসিবি ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তামিম-সাকিবের ব্যক্তিগত সম্পর্কের অবনতি নিয়ে প্রশ্নের জবাবে বিসিবির সভাপতি বলেন, ‘তামিম-সাকিবের সমস্যা, এসব কিছু কিন্তু আমার বাইরে থেকে শোনা। সবচেয়ে বেশি কিন্তু আমি এ কথাটা শুনি মিডিয়া থেকে, মিডিয়ার লোকেরা আমায় বেশি বলে।’

‘আমি গত বিশ্বকাপে অস্ট্রেলিয়ায় সবকিছু খুবই ভালো দেখেছি, ওখানে কিন্তু আমি ড্রেসিংরুমে কোনো সমস্যা দেখিনি। এর আগে কথা শুনেছি, কিন্তু আমি নিজে দেখিনি। আমি যেটা বলেছি, তামিমও সেটাই বলেছে।’

এর আগে তিনি একটি ক্রিকেটবিষয়ক ওয়েবসাইটে বলেছিলেন, তামিম-সাকিবের মধ্যে সম্পর্কের অবনতির কারণে ড্রেসিংরুমে প্রভাব পড়ছে। অস্বাস্থ্যকর পরিবেশ বিরাজ করছে।

পাপনের এমন অভিযোগের জবাবে ওয়ানডে অধিনায়ক তামিম বলেছেন, সাকিবের সঙ্গে মাঠে তার সবকিছুই ঠিক। বাইরে কী হচ্ছে, এটা কোনো বিষয় না।

আজ বৈঠকের পর বিসিবি সভাপতি কথা বলছেন তামিমের সুরেই। তিনি জানান, সাকিব-তামিম দুজনেই আশ্বস্ত করেছে, মাঠে এর কোনো প্রভাব পড়বে না।

বৈঠকের পর বিসিবি সভাপতি বলেন, ‘আমি ওদের ডেকে বলেছি, কোনো সমস্যা আছে কি না? ওরা দুজনেই আমায় আশ্বস্ত করেছে যে, খেলায় এটার কোনো প্রভাব পড়বে না। যাই থাকুক, খেলায় কোনো প্রভাব পড়বে না। আমিও সাক্ষাৎকারে সেটা বলেছি, তামিমও বলেছে।’

তামিমদের সঙ্গে পাপনের বৈঠককালে উপস্থিত ছিলেন না সাকিব। তিনি একটি মুঠোফোন কোম্পানির অনুষ্ঠানে ব্যস্ত ছিলেন।

বিসিবি সভাপতি জানিয়েছেন, সাকিব যে বৈঠকে থাকবেন না, তা আগেই তাকে (পাপন) জানানো হয়েছে। সাকিব বৈঠকে না থাকায় তিনি কোনো সমস্যা দেখছেন না।

রিয়াদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়