RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৯ ১৪২৭ ||  ০৭ রবিউল আউয়াল ১৪৪২

খুলনায় টেস্ট ম্যাচকে কেন্দ্র করে ১ হাজার নিরাপত্তাকর্মী

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ১৮ নভেম্বর ২০১২   আপডেট: ০৮:৪৫, ১১ আগস্ট ২০২০
খুলনায় টেস্ট ম্যাচকে কেন্দ্র করে ১ হাজার নিরাপত্তাকর্মী

খুলনা: খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠেয় সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় ও শেষ টেস্ট উপলক্ষে খেলোয়াড় ও দর্শকদের নিরাপত্তার জন্য ১ হাজারেরও অধিক নিরাপত্তাকর্মী দায়িত্ব পালন করবেন।

রোববার দুপুর ১টায় খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনারের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার আওরঙ্গজেব মাহবুব এ তথ্য জানান।

তিনি জানান, রোববার সকাল থেকেই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী খেলোয়াড়দের আবাসস্থল হোটেল সিটি ইনের দায়িত্ব গ্রহণ করেছেন। এছাড়া মহানগরী ও এর প্রবেশদ্বার নিরাপত্তার চাদরে মোড়ানো রয়েছে। নিরাপত্তার দায়িত্বে থাকবেন পুলিশ, আর্মড পুলিশ, বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ), ও ৠাব (ৠাপিড অ্যাকশন ব্যাটালিয়ন) সদস্যরা।

অতিরিক্ত পুলিশ কমিশনার সাংবাদিকদের জানান, মঙ্গলবার সকালে ৠাবের ডগ স্কোয়ার্ড স্টেডিয়ামে তল্লাশি করবে। এছাড়া হোটেল সিটি ইনের আশেপাশে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন থাকবে।

খেলা চলাকালে স্টেডিয়ামে সশস্ত্র নিরাপত্তা প্রহরী থাকবে। খেলার দিনগুলোতে বৈকালী মোড়ে ও মুজগুন্নি বাসস্ট্যান্ডে চেকপোস্ট বসানো হবে।

কেএমপির উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) জুলফিকার আলী হায়দার খেলার নিরাপত্তা বিষয়ক সমন্বয়কারীর দায়িত্ব পালন করছেন।

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আবুল বাশার তালুকদার হোটেল সিটি ইনে এবং উপ-পুলিশ কমিশনার (উত্তর) হাসান মো. শওকত আলী স্টেডিয়ামে পর্যবেক্ষণ ও মনিটরিংয়ের দায়িত্ব পালন করবেন। তিনি খেলাকে সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ১৫ অক্টোবর ভেন্যু হিসেবে স্বীকৃতির পর খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে আগামী বুধবার ২১ নভেম্বর টাইগারদের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের একটি টেস্ট অনুষ্ঠিত হবে। ৩০ নভেম্বর ও ১ ডিসেম্বর একই মাঠে দুইটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়