ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মৌলভীবাজার পলিটেকনিকে নতুনদের ফ্রি থাকা-খাওয়ার ব‌্যবস্থা করে তারা

মৌলভীবাজার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০১, ২২ সেপ্টেম্বর ২০২০  
মৌলভীবাজার পলিটেকনিকে নতুনদের ফ্রি থাকা-খাওয়ার ব‌্যবস্থা করে তারা

মৌলভীবাজার পলিটেকনিকে ভর্তি হতে আসা সকল শিক্ষার্থীদের ফ্রি থাকা-খাওয়ার সেবা দিচ্ছে শিক্ষার্থীদের পরিচালিত একটি সামাজিক সংগঠন। 

দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা শিক্ষার্থীরা যাতে সময়মতো ভর্তি হতে পারে, থাকা-খাওয়া নিয়ে যাতে তাদের কোনো ধরনের সমস্যায় পড়তে না হয় সেজন্য ‘স্টুডেন্ট অ‌্যাসোসিয়েশন মৌলভীবাজার পলিটেকনিক’ নামের এই সংগঠন উদ্যোগ নিয়েছে। 

আজ ২২ সেপ্টেম্বর তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে এই ঘোষণা দেওয়া হয়। প্রতি বছরই তারা এমন ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে থাকেন বলে জানা গেছে।

জানা যায়, আগামীকাল ২৩ সেপ্টেম্বর থেকে দেশের সকল পলিটেকনিকে ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে। ৩০ তারিখ পর্যন্ত চলবে ভর্তি কার্যক্রম।

পেইজ এডমিন আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, ‘প্রতি বছরই দেশের বিভিন্ন জায়গা থেকে অনেক শিক্ষার্থীরা ভর্তি হতে আসেন মৌলভীবাজার পলিটেকনিকে। কিন্তু তারা ভর্তির সময় কোথায় থাকবে, কোথায় খাবে, সে বিষয়টি চিন্তা করে আমরা এই উদ্যোগটি নিয়েছি।’ 

তিনি বলেন, ‘ভর্তি হতে আসা শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের দুর্ভোগ কমাতেই আমাদের এই ব্যবস্থা। কলেজের আশেপাশে কয়েকটি মেসে আমরা তাদের থাকা-খাওয়ার এই ব্যবস্থা করেছি।’

সাইফুল্লাহ হাসান/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়