ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শনিবার সিলেট নগরের ৬৬ এলাকায় বিদ্যুৎ থাকবে না

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৯, ৯ এপ্রিল ২০২১  
শনিবার সিলেট নগরের ৬৬ এলাকায় বিদ্যুৎ থাকবে না

প্রতীকী ছবি

সিলেট শহরের ৬৬ এলাকায় শনিবার (১০ এপ্রিল) সকাল ৭টা হতে বিকেল ৫টা পর্যন্ত টানা ১০ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শুক্রবার (৯ এপ্রিল) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো), বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জরুরি মেরামত কাজের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের ৩৩ কেভি উপশহর এবং ৩৩ কেভি এমসি কলেজ ফিডারের আওতাধীন ৬৬ এলাকায় বিদ‌্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো- ৩৩/১১ কেভি উপশহর উপকেন্দ্রের ফিডারসমূহসহ উপশহর, তেররতন, শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, হাফিজ কমপ্লেক্স, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরীপাড়া, চালিবন্দর, পুলিশ কমিশনার অফিস, নির্বাচন কমিশন অফিস, কাস্টঘর, হকার্স মাকেট, কালীঘাট, মহাজনপট্রি, বটেরতল, মাছিমপুর, ছড়ারপার, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, পীরেরচক, মেন্দিবাগ, কুশিঘাট, শাহপরান থানা, সাদাটিকর, সোনাপুর, নয়াবস্তিসহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

একই সঙ্গে ৩৩/১১ কেভি এমসি কলেজ উপকেন্দ্রের ফিডারসমূহসহ টিবি হাসপাতাল, মিতালিটিলা, খরাদিপাড়া, রাজবাড়ী, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদিঘীরপাড়, আরামবাগ, দূর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা, কুমারপাড়া, নয়াসড়ক, জেলরোডসহ তৎসংলগ্ন এলাকাসমূহেও বিদ্যুৎ সররাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় গ্রাহকসহ জনসাধারণের সাময়িক অসুবিধার জন্য বিউবো আন্তরিকভাবে দুঃখিত বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

নোমান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়