ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিনামূল্যে অক্সিজেন দেবে ‘ফ্রি হিউম্যান সার্ভিস’

মৌলভীবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৫, ২৩ মে ২০২১  
বিনামূল্যে অক্সিজেন দেবে ‘ফ্রি হিউম্যান সার্ভিস’

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের উদ্যোগে মৌলভীবাজারের জুড়ী-বড়লেখায় ‘ফ্রি হিউম্যান সার্ভিস’ সেবা কার্যক্রম চালু হয়েছে। 

রোববার (২৪ মে) দুপুরে জুড়ী বাজারের হলরুমে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করেন এস এম জাকির হোসাইন। এ সময় উপস্থিত ছিলেন, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, বড়লেখা পৌরসভার প্যানেল মেয়র রেহান পারভেজ রিপন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চন্দন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক কয়েস আহমদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ুন রশিদ রাজি প্রমুখ। 

এই সংগঠন থেকে অক্সিজেন সিলিন্ডারগুলো নিতে হলে রেজিস্টার্ড চিকিৎসকের ব্যবস্থাপত্র দেখাতে হবে। আপাতত ছয়টি সিলিন্ডার দিয়ে শুরু হয়েছে ফ্রি সার্ভিস। প্রয়োজন বাড়লে ধীরে ধীরে সিলিন্ডারের সংখ্যা বাড়ানো হবে।

এস এম জাকির হোসাইন বলেন, করোনার এই মহামারির সময় পাশের দেশ ভারতে অক্সিজেনের জন্য মানুষের হাহাকার। দেশের বিভিন্ন জায়গায় অনেকে ফ্রি অক্সিজেন সেবা শুরু করেছে। জুড়ী-বড়লেখায় প্রথম এই সেবা চালু হলো। 

তিনি বলেন, জুড়ী-বড়লেখার মানুষের প্রতি আহ্বান জানাবো কেউ যদি করোনা আক্রান্ত হয়, তাহলে অবগত করবেন। তাদের কাছে অক্সিজেন পৌঁছে দেওয়া হবে। 

এস এম জাকির হোসাইন বলেন, সমাজের বিত্তবান ও প্রবাসী ভাইদের প্রতি অনুরোধ সামর্থ অনুযায়ী তরুণদের এই সংগঠন ‘ফ্রী হিউম্যান সার্ভিসে’ সহযোগিতা করুন।
 

সাইফুল্লাহ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়