ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শ্রীমঙ্গলে শরীফ হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫০, ২০ জুলাই ২০২১  
শ্রীমঙ্গলে শরীফ হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল কলেজ রোডে ছুরিকাঘাতে নিহত শরীফ মিয়া হত্যা মামলার প্রধান আসামি সজীব মিয়াকে (২৫) আটক করেছে পুলিশ। 

সোমবার (১৯ জুলাই) শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালেক বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওসি জানান, শরীফ ও সজিবের মধ্যে বন্ধুত্ব সম্পর্ক ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজীব জানায়, মোবাইল নিয়ে তার সাথে দ্বন্দ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সজীব শরীফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সজীবকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সজীব শ্রীমঙ্গল শান্তিবাগ এলাকার আলমগীর মিয়ার ছেলে। 

উল্লেখ্য, গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাবের সামনে শরীফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সজীব। খবর পেয়ে শ্রীমঙ্গল থানা ওসি তদন্ত হুমায়ুন কবিরসহ সঙ্গীয় ফোর্স এসে মারাত্মক আহত অবস্থায় শরীফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 

নিহত শরীফ উপজেলার ৩ নং শ্রীমঙ্গল সদর ইউনিয়নের শাহজীবাজার এলাকার শায়েস্তা মিয়ার ছেলে। 

ওসি আরও বলেন, এ ব্যপারে শরীফের মা শ্রীমঙ্গল থানায় সজীবকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ প্রধান আসামি সজীবকে আটক করে।

সাইফুল্লাহ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়