ঢাকা     বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৯ ১৪২৭ ||  ২২ জ্বিলহজ্জ ১৪৪১

নতুন অতিথির অপেক্ষায় ব্রিটিশ রাজপরিবার

ইন্টারন্যাশনাল ডেস্ক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৭, ৯ ডিসেম্বর ২০১২  
নতুন অতিথির অপেক্ষায় ব্রিটিশ রাজপরিবার

রাইজিংবিডি২৪.কম:

আগাম উৎসবের প্রস্তুতি নেওয়া শুরু করে দিতে পারে ব্রিটিশ রাজপরিবার। এই কদিন আগেই ঢাক-ঢোল পিটিয়ে রাজপরিবারে নববধূ হয়ে এলেন ডাচেস অফ কেম্ব্রিজ কেট মিডলটন। এবার রাজপরিবারে আসছে নতুন অতিথি। রয়টার্স-এর খবর, গত ৩ ডিসেম্বর রাজপরিবারের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে, প্রিন্স উইলিয়াম এবং তার কেট মিডলটন অপেক্ষা করছেন তাদের প্রথম সন্তানের।

গত ৩ ডিসেম্বর রাজপরিবারের পক্ষ থেকে একটি বিবৃতিতে জানানো হয়, ‘রাজপরিবারের সম্মানিত ব্যক্তিবর্গ, ডিউক এবং ডাচেস অফ কেম্ব্রিজের পক্ষ থেকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানানো যাচ্ছে যে, ডাচেস অফ কেম্ব্রিজ ক্যাথেরিন সন্তানের মা হতে চলেছেন।`

বিবৃতিতে আরও জানানো হয়, ‘ব্রিটেনের রানী, এডিনবার্গের ডিউক, ওয়েলসের রাজপুত্র, কর্নওয়ালের ডাচেস এবং রাজপুত্র হ্যারি এই সংবাদে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।`

ডিউক এবং ডাচেস অফ কেম্ব্রিজ হিসেবে পরিচিত প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রী কেট মিডলটনের অনাগত সন্তানকে নিয়ে এর আগেও বেশ কয়েকবার গুজব শোনা গিয়েছে, বিশেষত আমেরিকার গসিপ ম্যাগাজিনগুলোতে এ বিষয়ে বেশ কয়েকবার লেখালেখি হয়েছে।

তবে রাজপরিবারের বিবৃতিতে জানানো হয়েছে, সম্প্রতি কেট মিডলটন ‘কিং এডওয়ার্ড হসপিটাল`-এ গর্ভধারণজনিত প্রাতঃকালীন অসুস্থতার জন্য ভর্তি হয়েছেন। সুস্থ না হওয়া পর্যন্ত ওখানেই কয়েকদিন কাটাবেন রাজবধূ।

এদিকে, ব্রিটেনের প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন এ খবরের পরিপ্রেক্ষিতে টুইটারে রাজপরিবারকে অভিনন্দন জানিয়ে টুইট করেন।

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়