ঢাকা     বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৯ ১৪২৭ ||  ২২ জ্বিলহজ্জ ১৪৪১

তারেক স্বাধীনতা-সার্বভৌমত্ব, গণতন্ত্র রক্ষার প্রতীক: মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ১৮ নভেম্বর ২০১২  
তারেক স্বাধীনতা-সার্বভৌমত্ব, গণতন্ত্র রক্ষার প্রতীক: মির্জা ফখরুল

রাইজিংবিডি২৪.কম,ঢাকা:

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারেক রহমান শুধু বিএনপির নেতা নন। তিনি একটি আদর্শ ও রাজনীতির ধারক এবং দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব এবং গণতন্ত্র রক্ষার প্রতীক।

তারেক রহমানের ৪৮তম জন্মদিন উপলক্ষে রোববার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত ছাত্রদলের ৠালিপূর্ব সমাবেশে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল আরও বলেন, ষড়যন্ত্রের কারণে তারেক রহমান প্রায় নির্বাসিত জীবন-যাপন করছেন। আজকে যারা দেশে লুটপাট করছেন, তারেক রহমান ফিরে এলে তারা তাদের দুরভিসন্ধি বাস্তবায়ন করতে পারবেন না। তারেক রহমানের বিরুদ্ধে ১/১১ এর সময় যে ষড়যন্ত্র শুরু হয়েছিল, আজকেও তা অব্যাহত রয়েছে। একটার পর একটা মিথ্যা মামলা দেওয়া হচ্ছে। তিনি যেন নির্বাচনে অংশ নিতে না পারেন, সেজন্য ষড়যন্ত্রমূলক সাজা দেওয়ার চেষ্টা চলছে। কিন্তু দেশের মানুষ তা হতে দেবে না।

তারেক রহমান দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে এবং শ্রমজীবী মানুষদের কর্মে উদ্বুদ্ধ করেছিলেন উল্লেখ করে মির্জা ফখরুল দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

সমাবেশে ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব বক্তব্য রাখেন।

পরে একটি বর্ণাঢ্য ৠালি বের করা হয়। ৠালিটি মগবাজারে গিয়ে শেষ হবে। বিশাল আকারের জাতীয় পতাকা ও দলীয় পতাকাসহ এতে ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়