ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজাকার সন্তান হচ্ছেন নৌকার মাঝি, উত্তাল হাতীবান্ধা

মোয়াজ্জেম হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ২৩ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজাকার সন্তান হচ্ছেন নৌকার মাঝি, উত্তাল হাতীবান্ধা

লালমনিরহাট প্রতিনিধি : ইউপি নির্বাচনে রাজাকার সন্তানকে প্রাথমিকভাবে নৌকার মাঝি করার প্রতিবাদে লালমনিরহাটের হাতীবান্ধায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা।

 

মঙ্গলবার বিকেল ৪টায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা মেডিক্যাল মোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন নেতা-কর্মীরা।

 

মানববন্ধনে অংশ নেওয়া আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানান, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান আতিকে দীর্ঘ ১৯ বছর অক্লান্ত পরিশ্রম করে ওই ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন। তাই স্থানীয় আওয়ামী লীগ আতিকে আসন্ন ইউনিয়ন পরিষদে নৌকার প্রার্থী হিসেবে নির্বাচন করেন। কিন্তু আওয়ামী লীগের একটি পক্ষ টাকার বিনিময়ে রাজাকার আবুল হোসেনের ছেলে নব্য আওয়ামী লীগ কর্মী সেলিম হোসেনকে প্রাথমিকভাবে নৌকার মাঝি নির্বাচন করে প্রধানমন্ত্রীর কাছে প্রেরণ করেন। যার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের সহ¯্রাধিক নেতা-কর্মী মানববন্ধনে অংশ নিয়ে কঠোর প্রতিবাদ জানিয়ে রাজাকার সন্তানকে পরিবর্তন করে ত্যাগী নেতাদের নৌকা প্রতীক দেওয়ার দাবি জানান।

 

হাতীবান্ধা মেডিকেল মোড়ের মানববন্ধনে বক্তব্য রাখেন-হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসান মোহেদী অপন, সদস্য আব্দুল মজিদ, টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান আতি, নওদাবাস ইউপি চেয়ারম্যান ফজলুল হক, টংভাঙ্গা ইউনিয়ন  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান সবুজ প্রমুখ।

 

 

 

রাইজিংবিডি/লালমনিরহাট/২৩ ফেব্রুয়ারি ২০১৬/মোয়াজ্জেম হোসেন/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়