ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

অনলাইনে ওয়ালটন ল্যাপটপ কিনে ডিসকাউন্টসহ ৬০০০ টাকা ক্যাশব্যাক

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-০৯ ৬:৩৯:৫২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৪ ৬:৩৭:৪৯ পিএম
অনলাইনে ওয়ালটন ল্যাপটপ কিনে ডিসকাউন্টসহ ৬০০০ টাকা ক্যাশব্যাক
ক্রেতা মাসুদ রানার (মাঝে) হাতে অনলাইনে কেনা ওয়ালটন ল্যাপটপ এবং ডিজিটাল ক্যাম্পেইনে পাওয়া ক্যাশ ভাউচারের টাকায় নেওয়া মোবাইল ফোন তুলে দেওয়া হয়
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : এবার ঘরে বসে ওয়ালটন পণ্য কিনে ৬ হাজার টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন গাইবান্ধার মাসুদ রানা। তিনি অনলাইনে দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের একটি ল্যাপটপ কিনে প্রতিষ্ঠানটির চলমান ডিজিটাল ক্যাম্পেইনে এই ক্যাশ ভাউচার পান। যা দিয়ে ওয়ালটনের একটি মোবাইল ফোন কিনেছেন মাসুদ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, eplaza.waltonbd.com (ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম) ওয়েবসাইট থেকে গত ৪ মার্চ অনলাইনে ডব্লিউডব্লিউ১৭৬এইচ৭বি মডেলের ওয়্যাক্সজাম্বো সিরিজের ওয়ালটন ল্যাপটপটি অর্ডার করেন মাসুদ। ওয়ালটনের এই গেমিং ল্যাপটপটির দাম ৭৯ হাজার ৯৫০ টাকা। তবে অনলাইনে অর্ডার করায় ৮ শতাংশ ডিসকাউন্টে তিনি সেটি পেয়েছেন ৭৩ হাজার ৫৫৪ টাকায়। যা ওই ক্রেতা বিকাশের মাধ্যমে পরিশোধ করেন।

পণ্যটি ক্রয়ের মেমো তৈরির সময় ডিজিটাল ক্যাম্পেইনে ক্রেতার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করা হলে ৬ হাজার টাকা ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। যা দেখে খুবই আশ্চর্য হন মাসুদ রানা। পরে তিনি ওই টাকায় ওয়ালটনের একটি স্মার্টফোন কেনেন।

দিনাজপুরের গনেশথালা ওয়ালটন প্লাজা থেকে মাসুদ রানার কাছে ল্যাপটপ এবং মোবাইল ফোন বিনামূল্যে পৌঁছে দেওয়া হয়। যা তিনি তার বাড়ির কাছের গোবিন্দগঞ্জ প্লাজায় ওয়ালটন প্রতিনিধির কাছ থেকে গ্রহণ করেন। অনলাইনে অর্ডার করায় ৬ হাজার ৩৯৬ টাকা ডিসকাউন্ট এবং ডিজিটাল ক্যাম্পেইনে আরো ৬ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ায় দারুণ খুশি হন মাসুদ।

ওয়ালটনের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান বলেন, গ্রাহকরা eplaza.waltonbd.com (ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম) ওয়েবসাইট ব্যবহার করে ওয়ালটনের টিভি, ফ্রিজ, এসি, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোনসহ যেকোনো পণ্য অর্ডার করতে পারেন। অনলাইন কেনাকাটায় পণ্যভেদে রয়েছে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। দেশের সব বিভাগীয় শহরসহ ৪৩টি প্লাজার মাধ্যমে আছে হোম ডেলিভারির সুবিধাও।

তিনি আরো জানান, অনলাইনে ওয়ালটন পণ্য অর্ডার করে দেশের ভেতর থেকে বিকাশ, দেশ এবং দেশের বাইরে থেকে যেকেনো ব্যাংকের ভিসা এবং মাস্টার কার্ড ব্যবহার করে ক্রেতারা পেমেন্ট করতে পারবেন। ৫ হাজার টাকা পর্যন্ত পণ্যের ক্ষেত্রে রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধাও।

সারা দেশের ৪৩টি ওয়ালটন প্লাজা থেকে দেওয়া হয় হোম ডেলিভারি। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্লাজার ১০ কিলোমিটারের মধ্যে ডেলিভারি হলে ক্রেতাদের পোর্টেবল প্রোডাক্টে (হাতে বহনযোগ্য পণ্য) রয়েছে ফ্রি হোম ডেলিভারির সুবিধা। খুব শিগগিরই দেশের আরো ৮৬টি ওয়ালটন প্লাজা অনলাইন সেলস কার্যক্রমের আওতায় আসছে বলে জানা যায়।

এদিকে, অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ‘কাস্টমার ডাটাবেজ’ তৈরির প্রক্রিয়ায় গতি সঞ্চারের লক্ষ্যে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ক্যাম্পেইনের সিজন ফোর বা চতুর্থ পর্ব শুরু হয়েছে চলতি বছরের ৯ জানুয়ারি। এর আওতায় ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ল্যাপটপ, কম্পিউটার, ওয়াশিং মেশিন, জেনারেটর ও মাইক্রোওয়েব ওভেন কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকছে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/৯ মার্চ ২০১৯/অগাস্টিন সুজন/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge