ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে ফ্ল্যাটের স্বপ্ন পূরণ হলো রিজুয়ানার

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজ কিনে ফ্ল্যাটের স্বপ্ন পূরণ হলো রিজুয়ানার

ওয়ালটন রেফ্রিজারেটর কিনে মিলিয়নিয়ার হয়েছেন গাজীপুরের রিজুয়ানা আক্তার। তার হাতে ১০ লাখ টাকা তুলে দেন চিত্রনায়ক ইমন

ওয়ালটন রেফ্রিজারেটর কিনে মিলিয়নিয়ার হয়েছেন গাজীপুরের রিজুয়ানা আক্তার। ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার?’ সুবিধায় ১০ লাখ টাকা পান তিনি।

ওই টাকা দিয়ে একটি ফ্ল্যাট কিনবেন রিজুয়ানা। স্বামী-সন্তানসহ সাত সদস্যের পরিবারের জন্য ফ্ল্যাটের স্বপ্ন পূরণ হওয়ায় মহাখুশি তিনি। কৃতজ্ঞতা জানিয়েছেন ওয়ালটন কর্তৃপক্ষের প্রতি।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজেই কাঙ্ক্ষিত সেবা নিতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে দেয়া হচ্ছে নানা সুবিধা। ক্যাম্পেইনের সিজন-৪ এ ক্রেতাদের জন্য ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ ছিল। এখন চলছে সিজন-৫। এর আওতায় ফ্রিজ ক্রেতাদের ২০০ শতাংশ ক্যাশ ভাউচারসহ নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ দিচ্ছে ওয়ালটন।

সম্প্রতি গাজীপুরের টঙ্গীবাজারে আনুষ্ঠানিকভাবে রিজুয়ানার হাতে ১০ লাখ টাকা তুলে দেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দীন সরকার, টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এস এম রুহুল আমিন, ওয়ালটনের পরিবেশক শোরুম ‘শাহাজাদা ইলেকট্রনিক্স’ এর স্বত্বাধিকারী শাহাজাদা আলম সরকার, উত্তরা জোনের এরিয়া ম্যানেজার মওদুদ পারভেজ মামুন প্রমুখ।

অনুষ্ঠানে ভাগ্যবান ক্রেতা রিজুয়ানা জানান, গাজীপুর সিটি করপোরেশনে কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করছেন তিনি। চলতি বছরের ১৪ সেপ্টেম্বর ‘শাহাজাদা ইলেকট্রনিক্স’ থেকে ৩৪৮ লিটারের একটি ফ্রিজ কিনেছিলেন। ওই ফ্রিজেই পেয়েছেন ১০ লাখ টাকা।

জানা গেছে, বর্তমানে বাজারে রয়েছে ওয়ালটনের দেড় শতাধিক মডেল ও ডিজাইনের ডিরেক্ট কুল বা ফ্রস্ট, নন-ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ফ্রিজার। এসব ফ্রিজের দাম ১০ হাজার টাকা থেকে ৬৯ হাজার ৯০০ টাকার মধ্যে। নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতে কেনারও সুযোগ রয়েছে। এছাড়া, ঘরে বসে অনলাইনে ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম () থেকে ফ্রিজসহ সব ধরনের ওয়ালটন পণ্য কেনা যাচ্ছে। কিস্তি এবং অনলাইনে কেনা ফ্রিজেও ক্যাশ ভাউচার এবং ক্যাশব্যাকের সুযোগ রয়েছে।

এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধার পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে রয়েছে ৭০টিরও বেশি সার্ভিস পয়েন্ট।

উল্লেখ্য, এনার্জি এফিশিয়েন্সি রেটিংয়ে ওয়ালটন রেফ্রিজারেটরে রয়েছে বিএসটিআই সনদ। ফ্রিজ উৎপাদন ও রপ্তানিতে ওয়ালটন অর্জন করেছে আইএসও, ওএইচএসএএস, ইএমসি, সিবি, আরওএইচএস, এসএএসও, ইএসএমএ, ইসিএইচএ, জি-মার্ক, ই-মার্ক ইত্যাদি সার্টিফিকেট।

উৎপাদনের পর বাংলাদেশ এক্রিডিটেশন বোর্ড (বিএবি) অনুমোদিত আন্তর্জাতিক মান যাচাইকারী সংস্থা নাসদাত-ইউটিএইচ ইউনিভার্সাল টেস্টিং ল্যাব থেকে মান নিশ্চিত করে প্রতিটি ওয়ালটন ফ্রিজ বাজারে ছাড়া হয়।


ঢাকা/এম মাহফুজুর রহমান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়