ঢাকা     বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৯ ১৪২৭ ||  ০৬ সফর ১৪৪২

ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশব‌্যাক পেলেন ৩ ক্রেতা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪১, ২৬ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশব‌্যাক পেলেন ৩ ক্রেতা

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ওয়ালটনের ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশব্যাক পেয়েছেন বন্দরনগরী চট্টগ্রামের তিন ক্রেতা।

মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর কর্ণফুলী পার্কে জমকালো এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ভাগ্যবান ব্যক্তিদের হাতে পুরস্কার তুলে দেন ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সেলিব্রেটি অতিথি।  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রিয় অভিনেতা আবদুন নুর সজল।

চট্টগ্রাম মহানগরীর লালখান বাজার প্লাজা থেকে ফ্রিজ কিনে পুরস্কার জিতেছেন রিন্টু শর্মা, নগরীর সিটি গেইট প্লাজা থেকে ফ্রিজ কিনে পুরস্কার জিতেছেন ওয়াদুদ মিয়া এবং নগরীর চকবাজার প্লাজা ডিলার এন এস ইলেক্ট্রনিক্স থেকে ফ্রিজ কিনে পুরস্কার জিতেছেন মোহাম্মদ রাসেল।

অনুষ্ঠানে পুরস্কার প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন সেলিব্রেটি অতিথি আবদুন নুর সজল এবং ওয়ালটনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। এই সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ‌্যাসিস্টেন্ট ডিরেক্টর মোরশেদ তালুকদার, চট্টগ্রাম ওয়েস্ট জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, চট্টগ্রাম ইস্ট জোনের এরিয়া ম্যানেজার আরিফ মইনুদ্দিন, কক্সবাজার জোনের এরিয়া ম্যানেজার আরাফাত চৌধুরী, রাইজিংবিডি ডটকমের চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, ওয়ালটন চট্টগ্রাম অঞ্চলের ক্রেডিট মনিটরিং কর্মকর্তা সীমান্ত শিকদার, আসিফুল হালিম, আগ্রাবাদ সার্ভিস সেন্টার ব্যবস্থাপক সাইফুল ইসলাম।

এছাড়া ওয়ালটনের ইস্ট, ওয়েস্ট ও কক্সবাজার জোনের সকল ওয়ালটন প্লাজা ব্যবস্থাপক, প্লাজা ডিলার এবং প্লাজার সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশিত হয় ব্যান্ড শো।

উল্লেখ্য, দেশের ইলেক্ট্রনিক্স পণ্যের জগতে জায়ান্ট প্রতিষ্ঠান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ফ্রিজ টেলিভিশন এবং এসিতে নানা ধরনের অফার ঘোষণা করা হয়েছে। এই অফারে আওতায় গ্রাহকরা ওয়ালটনের পণ্য কিনে ২০০% পর্যন্ত ক্যাশব্যাক ছাড়াও বিভিন্ন পুরস্কার পেতে পারেন ভাগ্যবান ক্রেতারা।


চট্টগ্রাম/রেজাউল/সাইফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়