RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৫ ১৪২৭ ||  ১২ সফর ১৪৪২

ওয়ালটন ক্যাশ ভাউচার নিয়ে উচ্ছ্বসিত ফজলুল

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ১৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ক্যাশ ভাউচার নিয়ে উচ্ছ্বসিত ফজলুল

জনপ্রিয় নায়ক মামনুল হাসান ইমনের হাত থেকে ওয়ালটন অফারের ২০০% ক্যাশ ভাউচার গ্রহণ করতে পেরে উচ্ছ্বসিত খুলনার বিজয়ী ভাগ্যবান মো. ফজলুল হক।

বৃহম্পতিবার বিকেলে নগরীর দৌলতপুরস্থ ঐতিহ্যবাহী মুহসিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে তার হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়।

ওয়ালটন অফারের ২০০% ক্যাশ ভাউচারের পুরস্কার গ্রহণ করে ক্রেতা ফজলুল হক রাইজিংবিডিকে বলেন, আমার হাতে পুরস্কার তুলে দিতে ওয়ালটন কর্তৃপক্ষ ঢাকা থেকে চিত্রনায়ক ইমনকে খুলনায় অতিথি করে এনেছেন, এটি একটি বড় ব্যাপার।  আমি এ ধরনের আয়োজনে অনেক খুশি হয়েছি।  যা ভাষায় প্রকাশ করতে পারব না। ওয়ালটন পণ্য দেশের প্রতিটি ঘরে ছড়িয়ে পড়ার প্রত্যাশা করে তিনি ওয়ালটনের সাফল্য কামনা করেন।

বিজয়ী ভাগ্যবান মো. ফজলুল হকের বাড়ি খুলনার ফুলতলা উপজেলার শ্যামগঞ্জ-শিরোমনি গ্রামে। তিনি পল্লী বিদ্যুতায়ন বোর্ড, শিরোমনি খুলনার সহকারী স্টোর অফিসার হিসেবে কর্মরত।

ওয়ালটন সূত্র জানায়, ফজলুল হক গত ১৯ অক্টোবর খুলনার দৌলতপুর ওয়ালটন প্লাজা থেকে ৩১ হাজার টাকায় একটি ফ্রিজ ক্রয় করেন। পরবর্তীতে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন অফার সিজন-৫ এর মাধ্যমে প্রোডাক্ট রেজিস্ট্রেশন করে ২০০% ক্যাশ ভাউচার হিসেবে ৬২ হাজার টাকার পুরস্কার পান।  তিনি ভাউচারের বিপরীতে দেড়টন ওজনের একটি এসি গ্রহণ করেন।

ক্যাশ ভাউচার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নায়ক মামনুল হাসান ইমন।  বিশেষ অতিথি ছিলেন কেমমপির দৌলতপুর জোনের সহকারী পুলিশ কমিশনার এসএম বায়েজীদ ইবনে আকবর, কেসিসির ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, সাবেক কাউন্সিলর শেখ কামরুজ্জামান, দৌলতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন জামাল, ওয়ালটনের যশোর জোনের এরিয়া ম্যানেজার সাব্বির হোসেন, ওয়ালটনের খুলনা জোনের এরিয়া ম্যানেজার শাহানুর আলম, ওয়ালটন প্লাজা সোনাডাঙ্গার ম্যানেজার মো. আব্দুল হান্নান, ওয়ালটন প্লাজা ডাকবাংলার ম্যানেজার মো. আনিসুর রহমান, ওয়ালটন প্লাজা দৌলতপুরের ম্যানেজার আব্দুল হাই সরকার, ওয়ালটন প্লাজা গল্লামারির ম্যানেজার মুজাহিদ হোসেন, খালিশপুরের ম্যানেজার উত্তম কুমার ও রূপসার ম্যানেজার আশিষ ঘোষসহ খুলনার বিভিন্ন ওয়ালটন প্লাজার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ওয়ালটন প্লাজা দৌলতপুরের ম্যানেজার আব্দুল হাই সরকার।

ওয়ালটন প্লাজা দৌলতপুরের ম্যানেজার আব্দুল হাই সরকার রাইজিংবিডিকে বলেন, ওয়ালটন পণ্যের ব্যাপক প্রচার ও প্রসার এবং সর্বপরি ক্রেতাদের মধ্যে আরো উৎসাহ তৈরির উদ্দেশ্যেই এ আয়োজনের মাধ্যমে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয়া হলো।


খুলনা/নূরুজ্জামান/সাইফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়