ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (৪-১০ ফেব্রুয়ারি)

প্রকাশিত: ০৯:২৩, ৪ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১২:৩৯, ৪ ফেব্রুয়ারি ২০২৩
এ সপ্তাহের রাশিফল (৪-১০ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মানসিকভাবে প্রাণবন্ত থাকবেন। প্রত্যাশা অনুয়ায়ী সফলতা পাবেন। প্রিয়জন আপনাকে আপনাকে ভুল বুঝতে পারে। ভ্রমণ শুভ। ব্যবসায়িক কার্যক্রম বাড়বে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): নতুন কাজকর্মে উপযুক্ত সফলতা পাবেন। আর্থিক যোগাযোগ শুভ।  দূর থেকে কোনো শুভ সংবাদ পাবেন। দাম্পত্য জীবন ভালো যাবে। ভ্রমণ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আর্থিক সফলতা পাবেন। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ। দাম্পত্য জীবন ভালো যাবে। প্রেমে সফলতা পাবেন। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): ব্যবস্যা বাণিজ্যিক বিষয় আপনার জন্য শুভ। অর্থনৈতিক বিষয় আপনার জন্য শুভ। দাম্পত্য জীবনে আনন্দ অনুভব করবেন। শারীরিক ও মানসিক অসুস্থতা বোধ করবেন। ভ্রমণ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার জন্য শুভ সময়। আর্থিক বিষয় আপনার জন্য শুভ। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। পারিবারে কোনো আনন্দ বার্তা পাবেন। ব্যবসায়িক সফলতা পাবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): ব্যবসায়িক কার্যক্রম বাড়বে। পেশাগত কাজে সফলতা পাবেন। কোনো সমস্যা নিয়ে বিচলিত হতে পারেন। দূর থেকে কোনো শুভ সংবাদ পাবেন। প্রেমে সফলতা পাবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে। আর্থিক বিষয় আপনার জন্য শুভ।  বৈদেশিক সূত্রে লাভবান হবেন। নতুন যোগাযোগ বাড়বে। অর্থ উপার্জনের সুযোগ পাবেন

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): অর্থনৈতিক বিষয় আপনার জন্য শুভ। বিনিয়োগ সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ। আয় বাড়বে। দাম্পত্য জীবন ভালো যাবে। বিদেশ ভ্রমণ শুভ। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): অতিরিক্ত আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক বিষয় নিয়ে সমস্যা তৈরি হতে পারে। ব্যবসায়িক কার্যক্রম বাড়বে। পেশাগত কাজে সফলতা পাবেন। ভ্রমণ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আর্থিক যোগাযোগ শুভ। শারীরিক ও মানসিকভাবে অস্থিরতা বাড়তে পারে। যানবাহন চলাচলে সাবধানতা অবলম্বন করুন। পেশায় সফলতা পাবেন। পারিবারিক বিষয় আপনার জন্য শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পেশাগত কাজে সফলতা পাবেন। সহকর্মীর সঙ্গে পারস্পরিক সম্পর্ক ভালো যাবে। প্রেমে সফলতা পাবেন। নতুন কাজকর্মে সফল হবেন। উচ্চশিক্ষা ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সিদ্ধান্ত গ্রহণে  জটিলতা বাড়তে পারে। আর্থিক যোগাযোগ শুভ।  পেশাগত কাজে সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পারিবারিক বিষয় নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। ভ্রমণ শুভ।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়