ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ক্লান্ত, পরিশ্রান্ত ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২৮ জানুয়ারি ২০২৩  
ক্লান্ত, পরিশ্রান্ত ওয়ার্নার

একদিকে জাতীয় দল, আরেকদিকে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট; ঠাসা সূচিতে ক্লান্ত ও পরিশ্রান্ত ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার ভারত সফরের আগে ক্লান্তির কথা স্বীকার করলেন এই তারকা ওপেনার।

সম্প্রতি ৩৬ বছর বয়সী ওয়ার্নার বিগ ব্যাশ লিগে (বিবিএল) সিডনি থান্ডারের হয়ে খেলেছেন ছয় ম্যাচ। ছিটকে গেছে তার দল। এর আগে জিম্বাবুয়ে, নিউ জিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জাতীয় দলের জার্সি পরেছেন।

মাঠের বাইরেও ব্যস্ত সময় কাটাতে হয়েছে ওয়ার্নারকে। অধিনায়কত্বে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার দাবিতে ছিলেন আলোচিত। সপ্তাহখানেক আগে বলেছিলেন, এই বছরই আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের শেষের শুরু।

বোঝাই গেছে, ক্লান্ত তিনি। অস্ট্রেলিয়ার ভারত সফরের আগে পাঁচদিন যে ফাঁকা সময় পেয়েছেন, সেখানে একদিন পার করতে হচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে থেকে। ব্যস্ত সূচি নিয়ে ওয়ার্নার বললেন, ‘এটা চ্যালেঞ্জিং। আমি ক্লান্ত, পরিশ্রান্ত।’

তিনি আরো যোগ করেন, ‘কেউ কেউ সংযুক্ত আরব আমিরাত লিগ খেলতে গেছে, তারা ক্রিকেট অস্ট্রেলিয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাচ্ছে না। আমার দিক থেকে, একটা রাত বাসায় থাকতে পারলে ভালো হতো। কিন্তু এটা মেনে নিতেই হবে।’

ভারতে বোর্ডার-গাভাস্কার ট্রফিতে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এরপর তিনটি ওয়ানডে খেলবে দুই দল।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়