ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাহির হার না জিৎ

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ২৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৪৩, ২৮ অক্টোবর ২০২১
মাহির হার না জিৎ

চলচ্চিত্র নির্মাণের শুরু থেকেই শিল্পী স্বপ্নের জাল বুনতে শুরু করেন- পর্দায় তাকে কেমন দেখাবে, অভিনয় দেখে দর্শক কী ভাববে ইত্যাদি। কিন্তু সিনেমা যখন মাঝ পথে থেমে যায় তখন এর চেয়ে সেই শিল্পীর কাছে হতাশাজনক আর কিছু হয় না। তেমনই একটি ঘটনা ঘটেছিল মাহিয়া মাহির জীবনে।

২০১৬ সালে এই চিত্রনায়িকা ‘হারজিৎ’ সিনেমার শুটিং শুরু করেন। বদিউল আলম খোকন পরিচালিত এই সিনেমার প্রথম লটের শুটিং হওয়ার পর থেমে যায়। সিনেমাটি আলোর মুখ দেখবে কিনা এ নিয়ে তৈরি হয় অনিশ্চয়তা।

কিন্তু দীর্ঘদিন পর আশার বাণী শুনিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান দ্য অভি কথাচিত্রের কর্ণধার অভি। তিনি জানান, সিনেমাটি নিয়ে নতুন করে ভাবা হচ্ছে। আগামী জানুয়ারিতে শুরু হতে পারে এর শুটিং। তখন মার্কেট রিসার্চ করে নতুনভাবে সিনেমাটির কাজ করতে পারেন তিনি।

‘হারজিৎ’-এ মাহির বিপরীতে অভিনয় করেন আব্দুন নূর সজল। রোমান্টিক অ্যাকশনধর্মী এই সিনেমায় প্রথম বারের মতো কাজ করেন মাহি ও সজল। সিনেমাটি পরিচালনা ছাড়াও এর গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা নিজেই।

সংশ্লিষ্টরা বলছেন সিনেমাটি মুক্তি পেলে এর শিল্পী কলাকুশলীর জিতে যাবেন, আর থেমে গেলে তারা হেরে যাবেন। এখন শুধু অপেক্ষার পালা। 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়