সারা বাংলা

কাদের মির্জার অভিযোগ অসত্য: একরামুল করিম

নোয়াখালীর কোম্পানিগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে হত্যার পরিকল্পনা বিষয়ে তিনি যে দাবি করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

এর আগে কাদের মির্জা বলেন, একরামুল চৌধুরীর বাড়িতে বসে তাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে। এ সময় সেখানে একরামের স্ত্রী ও সন্তান ছিল বলে তিনি দাবি করেছেন।

শনিবার (১৩ মার্চ) দুপুরে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, ‘আমি ব্যক্তিগত কাজে ঢাকায় অবস্থান করছি। গত এক সপ্তাহ ধরে আমি এলাকায় নেই। কাদের মির্জা তাকে হত্যা করার জন্য আমার বাড়িতে যে পরিকল্পনা হয়েছে বলে দাবি করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এটি তার কল্পনা প্রসূত বচন। কারণ আমি ব্যবসায়িক কাজে চট্টগ্রামে ব্যস্ত ছিলাম। এরপর অন্য কাজে ঢাকায় অবস্থান করছি। আমার স্ত্রী ও সন্তান আমার সঙ্গে আছেন। তাই কাদের মির্জার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ৭ই মার্চের বিভিন্ন অনুষ্ঠান শেষে চট্টগ্রাম চলে যান। সেখান থেকে তিনি ঢাকায় আসেন। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন।

 

আরও পড়ুন > কাদের মির্জাকে গ্রেপ্তারের দাবি কোম্পানীগঞ্জ আ.লীগের

                         আমাকে হত্যার চেষ্টা চলছে: কাদের মির্জা

                         বাদলের মুক্তি দাবি পরিবারের