ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

বাদলের মুক্তি দাবি পরিবারের

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ১২ মার্চ ২০২১   আপডেট: ২০:২১, ১২ মার্চ ২০২১
বাদলের মুক্তি দাবি পরিবারের

নোয়াখালীর কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের নিঃশর্ত মুক্তি চেয়েছেন তার স্ত্রী সেলিনা আক্তার কাকলী। সেজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা কামনা করেছেন।

শুক্রবার (১২ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চরকালী গ্রামে নিজ বাড়িতে বাদলের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেন। সেখানে এ কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের স্ত্রী সেলিনা আক্তার কাকলী, তার স্বামীকে নির্দোষ দাবি করে স্বামীর নিঃশর্ত মুক্তি চান। 

তিনি বলেন, ‘মির্জা কাদেরের যড়যন্ত্রের শিকার হয়ে বিনা কারণে আমার স্বামী কারাগারে রয়েছে। কোম্পানীগঞ্জে সব সংঘর্ষ, সহিংসতা, রক্তপাত ও খুনের জন্য একমাত্র আবদুল কাদের মির্জা দায়ী। কাদের মির্জা কোম্পানীগঞ্জের সব অপরাজনীতির হোতা।’

তিনি অভিযোগ করে বলেন, ‘যাদের লোক মারা গেছে তাদের কোনো মামলা নেওয়া হয়নি। পুলিশ টালবাহানা করছে। কিন্তু যাদের লোক মারা যায়নি তাদের মামলা নেওয়া হয়েছে।’

এসময় বাদলের মা আরাধন বেগম বলেন, ‘একেবারে মিথ‌্যা ও বানোয়াট কারণে আমার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সব সংঘাতের জন্য কাদের মির্জা একমাত্র দায়ী। কাদের মির্জাকে আইনের আওতায় আনার জন্য সরকারের কাছে দাবি জানাচ্ছি।’

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন, মিজানুর রহমান বাদলের বড় বোন ফাতেমা আক্তার বকুল ও ছোট বোন আমেনা বেগম।

বৃস্পতিবার (১১ মার্চ) বিকেলে বাদলকে আটক করে নোয়াখালী গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে তাকে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হয়। আজ শুক্রবার দুপুরে তাকে আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাটে আওয়ামী লীগের দুটি গ্রুপের সংঘর্ষে স্থানীয় সাংবাদিক মুজাক্কির নিহত হন। এছাড়া মঙ্গলবার (৯ মার্চ) বসুরহাট পৌর এলাকায় সংঘর্ষে আলাউদ্দিন নামে একজন সিএনজি চালক ও যুবলীগকর্মী নিহত হন।

মাওলা সুজন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়