বিনোদন

১০০ রুপির জন্য স্ত্রীর কাছে হাত পেতেছিলেন সাইফ

বলিউড অভিনেতা সাইফ আলী খান। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু শুরুর দিকে মাত্র ১০০ রুপির জন্য স্ত্রীর কাছে হাত পাততে হয়েছে তাকে।

সাইফের প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিং। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সাইফ আমার বাড়িতে দুইদিন ছিল। এরপর তার শুটিংয়ে যাওয়ার প্রয়োজন হয়। তার কাছে কোনো টাকা ছিল না, এজন্য আমার কাছে ১০০ রুপি ধার চেয়েছিল। তাকে বলেছিলাম, আমার গাড়ি নিয়ে যাচ্ছো না কেন? সাইফ জানায়, বাইরে প্রোডাকশনের গাড়ি তার জন্য অপেক্ষা করছে। তার গাড়ির প্রয়োজন নেই।’

তবে অমৃতা চাইছিলেন সাইফ আবার তার কাছে ফিরে আসুক। এই অভিনেত্রী বলেন, ‘আমি তাকে বলি, গাড়ি নিয়ে যাও। অন্তত এটি ফিরিয়ে দেওয়ার জন্য হলেও আবার আসবে।’

ভালোবেসে ১৯৯১ সালে বিয়ে করেন সাইফ-অমৃতা। এই দম্পতির দুই সন্তান— অভিনেত্রী সারা আলী ও ইব্রাহিম আলী খান। তবে ২০০৪ সালে সাইফ-অমৃতার বিচ্ছেদ হয়।

পরবর্তী সময়ে অভিনেত্রী কারিনা কাপুরের প্রেমে পড়েন সাইফ। ২০১২ সালে বিয়ে করেন তারা। বর্তমানে বেশ সুখেই কাটছে তাদের সংসার। এই দম্পতিরও দুই সন্তান। বড় ছেলে তৈমুর আলী খানের জন্ম ২০১৬ সালে। চলতি বছর ফেব্রুয়ারিতে সাইফ-কারিনার দ্বিতীয় ছেলে পৃথিবীতে এসেছে।