বিনোদন

একই সিনেমায় চিরঞ্জীবী-সালমান

ভারতের তেলেগু সিনেমার সুপারস্টার চিরঞ্জীবী। অন্যদিকে বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। শোনা যাচ্ছে, এবার একই সিনেমায় অভিনয় করবেন তারা।

ব্যক্তিগত জীবনে সালমানের সঙ্গে চিরঞ্জীবীর বেশ মধুর সম্পর্ক। চিরঞ্জীবীকে চমকে দিতে তার ৬০তম জন্মদিনে ব্যক্তিগত বিমানে হায়দরাবাদ গিয়েছিলেন ‘দাবাং’ অভিনেতা। তাই তাদের একসঙ্গে সিনেমায় অভিনয় নিয়ে অনেকদিন থেকেই গুঞ্জন উড়ছে।

সম্প্রতি ফিল্মফেয়ার ও বলিউডহাঙ্গামা ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, চিরঞ্জীবীর পরবর্তী সিনেমা ‘গডফাদার’-এ অভিনয় করবেন সালমান। মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেক এটি। এতে চিরঞ্জীবীর সঙ্গে একটি ফাইটিং দৃশ্যে দেখা যাবে সালমানকে। খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন নির্মাতারা।

বর্তমানে ‘আচার্য’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত চিরঞ্জীবী। কোরাতলা শিবা পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন কাজল আগরওয়াল। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন রাম চরণ।

অন্যদিকে, সালমান খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এছাড়া ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’, ‘টাইগার-থ্রি’, ‘কিক-টু’, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমায় এই অভিনেতাকে দেখা যাবে। এছাড়া শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাতে অতিথি চরিত্রে হাজির হবেন সালমান।