খেলাধুলা

ওয়ালটন টিভি আন্তঃজেলা ভলিবলে চট্টগ্রাম, নড়াইল ও গাজীপুরের জয়

‘বঙ্গবন্ধু ওয়ালটন টিভি আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতা-২০২১ (চূড়ান্তপর্ব)’ দ্বিতীয় দিনে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়। তাতে জয় পেয়েছে দিনাজপুর, চট্টগ্রাম, নড়াইল ও গাজীপুর জেলা।

বিকেলে পল্টনস্থ শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে দিনাজপুর জেলা ২৫-১১, ২৫-১৯, ২৫-২২ পয়েন্টে (৩-০ সেটে) পটুয়াখালী জেলাকে হারায়। দ্বিতীয় দিন চট্টগ্রাম জেলা ২২-২৫, ২৫-১০, ২৫-১৩, ১৭-২৫, ২১-১৯ পয়েন্টে (৩-২ সেটে) হারায় ঢাকা জেলাকে। নড়াইল জেলা ২৫-১৩, ২৫-২১, ২৫-২০ পয়েন্টে (৩-০ সেটে) বগুড়া জেলাকে পরাজিত করে। আর চতুর্থ ম্যাচে গাজীপুর জেলা ২৫-২২, ২৫-১৮, ২৫-২২ পয়েন্টে (৩-০ সেটে) সাতক্ষীরা জেলাকে পরাজিত করে।

৬৪টি জেলা থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে আসা ১২টি দল নিয়ে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত।

এবারের এই প্রতিযোগিতায় ১২টি দলকে চারটি গ্রুপে ভাগ করে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হচ্ছে। তার মধ্যে ‘ক’ গ্রুপে রয়েছে সাতক্ষীরা জেলা, গাজীপুর জেলা ও কুমিল্লা জেলা। ‘খ’ গ্রুপে রয়েছে নড়াইল জেলা, বগুড়া জেলা ও পঞ্চগড় জেলা। ‘গ’ গ্রুপে রয়েছে ঢাকা জেলা, চট্টগ্রাম জেলা ও কুষ্টিয়া জেলা। আর ‘ঘ’ গ্রুপে রয়েছে দিনাজপুর জেলা, পটুয়াখালী জেলা ও সিলেট জেলা।

চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।