বিনোদন

যার মাধ্যমে আলিয়া-রণবীরের প্রেম শুরু

বলিউডের আলেচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের প্রেম ও বিয়ে নিয়ে কানাঘুষা অনেকদিন থেকে। কিন্তু তাদের এই সম্পর্কের নেপথ্যে কে কলকাঠি নেড়েছে তা কি জানেন?

শুরুতে রণবীর ও আলিয়ার মধ্যে বন্ধুত্বও ছিল না। তাদের এই সম্পর্কের পুরো কৃতিত্বই নির্মাতা আয়ান মুখার্জির। এই নির্মাতার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কাজ করতে গিয়েই রণবীর-আলিয়ার বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তা প্রেমের সম্পর্কে গড়ায়।

আয়ান মুখার্জি বলেন, “আমি চেয়েছিলাম আমার সিনেমা মুক্তির আগে তাদের দু’জনকে যেন একসঙ্গে দেখা না যায়। আর সেই কারণেই সিনেমার শুটিংয়ের সময় তাদের চোখে চোখে রাখতাম। যখনই একসঙ্গে বের হতো আমি আক্ষেপ করে বলতাম, ‘তোমরা দু’জন মিলে আমার সিনেমাটাকে শেষ করে দিচ্ছো।”

আয়ান মুখার্জি, আলিয়া ভাট ও রণবীর কাপুর

জানা যায়, ২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর ও আলিয়া। এছাড়াও বর্তমানে তাদের হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শেষ করেছেন আলিয়া। অন্যদিকে, ‘শমশেরা’এবং লাভ রঞ্জনের একটি সিনেমাতে অভিনয় করবেন রণবীর।