রাজনীতি

যতদূর চোখ যায়, শুধু মানুষ আর মানুষ

যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে সংগঠনটি আজ শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এক সমাবেশের আয়োজন করেছে।

আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।  দুপুর আড়াইটা থেকে এ সমাবেশ শুরু হবে।

পড়ুন: যুবলীগের সমাবেশ উৎসবের জনসমুদ্র

এদিকে সমাবেশকে ঘিরে সকাল থেকে জড়ো হতে থাকেন নেতাকর্মীরা। বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে নেতাকর্মীদের উপস্থিতি। রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলা থেকেও নেতাকর্মীরা সমাবেশে আসছেন। তাদের স্লোগানে মুখরিত উদ্যানসহ আশেপাশের এলাকা। যতদূর চোখ যায়, শুধু মানুষ আর মানুষ।

কেউ রিজার্ভ করা বাস, পিকাপ, মোটরসাইকেলের বহর নিয়ে যোগ দিচ্ছেন। অনেকেই পায়ে হেঁটে মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন। লাল ক্যাপ, লাল টি শার্ট পরা অংসখ্য মানুষ। হাতে ছিল যুবলীগের পতাকা। তাদের মুখে স্লোগান, ‘শুভ শুভ শুভ দিন, যুবলীগের জন্ম দিন।’ যুব সমাবেশ সফল হোকসহ নানা স্লোগানে মিছিল নিয়ে ছুটছেন তারা।

এদিকে, যুবলীগের মহাসমাবেশ ঘিরে সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশের এলাকায় নিরাপত্তার জোরদার করা হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানের প্রবেশমুখে নেতাকর্মীদের তল্লাশি করে ঢুকতে দিচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

পড়ুন: যুবলীগের সমাবেশ: সদরঘাটে নেতাকর্মীদের ঢল