ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

তিন প্রবাসী সাংবাদিক স্মরণে আরব আমিরাতে শোকসভা

মুহাম্মদ শাহ জাহান, ইউএই || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ৪ ফেব্রুয়ারি ২০২৪  
তিন প্রবাসী সাংবাদিক স্মরণে আরব আমিরাতে শোকসভা

প্রয়াত তিন প্রবাসী সাংবাদিক স্মরণে শোকসভা করেছে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাব ইউএই।

প্রয়াত এই তিন সাংবাদিকের মধ্যে দুজন সৌদি আরব প্রবাসী। এরা হলেন-একাত্তর টেলিভিশনের রিয়াদ প্রতিনিধি মোহাম্মদ সালাউদ্দিন ও চ্যানেল আইর রিয়াদের চিত্রগ্রাহক মো. হানিফ মিয়া। প্রয়াত আরেকজন হলেন মালয়েশিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক প্রবাসী কণ্ঠ পত্রিকার সম্পাদক গৌতম কুমার রায়।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে দুবাইয়ের একটি হোটেলে এই শোকসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শিবলী আল সাদিক। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি।

শোকসভায় অনলাইনে যুক্ত হন সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ আবুল বশির ও মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি মোস্তফা ইমরান রাজু।

বক্তারা প্রয়াত তিন সাংবাদিকের কর্মজীবন সম্পর্কে আলোচনা করেন। এ সময় তারা দেশের বাইরে বাংলাদেশি গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের প্রতি প্রতিষ্ঠানগুলোকে আন্তরিক হওয়ার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, সদস্য শামসুল হক, ইরফানুল ইসলাম, জাসেদুল ইসলাম, শাফায়েত উল্লাহ, খোরশেদুল আলম, মোহাম্মদ নিয়াজ ও মেহেদী রুবেল প্রমুখ।

/হাসান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়