ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

গরম পানিতে শুকনো মরিচের গুঁড়া মিশিয়ে স্বামীকে হত্যার চেষ্টা

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ৪ জুলাই ২০২৩   আপডেট: ১৮:৫৮, ৪ জুলাই ২০২৩
গরম পানিতে শুকনো মরিচের গুঁড়া মিশিয়ে স্বামীকে হত্যার চেষ্টা

জামালপুরের সরিষাবাড়ীতে লবন ও শুকনো মরিচের গুঁড়া মেশানো গরম পানি ঢেলে ঘুমন্ত স্বামীকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে দ্বিতীয় স্ত্রী নাসিমা বেগমের বিরুদ্ধে। মঙ্গলবার (৪ জুলাই) সকাল ১০টার দিলে উপজেলার মহাদান ইউনিয়নের সেংগুয়া গ্রামে ঘটনাটি ঘটে। পরে গুরুতর অবস্থায় আহত রুবেল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রুবেল একই গ্রামের আমজাদ ভুঁইঞার ছেলে। তিনি  সিউর সাকসেস নামের একটি কোচিং সেন্টারের পরিচালক।

অভিযুক্ত নাসিমা বেগম টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার বীরতারা ইউনিয়নের কাঁঠালিয়াবাড়ি গ্রামের নূরুল ইসলামের মেয়ে।

স্থানীয়রা জানান, ১৫ বছর আগে রুবেল মিয়ার সঙ্গে তার প্রথম স্ত্রীর বিচ্ছেদ হয়। এরপর রুবেল মিয়া নাসিমা বেগমকে বিয়ে করেন। এরপর থেকেই পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এরইমধ্যে তাদের দুইটি সন্তান জন্ম হয়। কিন্তু উভয়ের মধ্যে দাম্পত্য কলহ বাড়তেই থাকে। একপর্যায়ে তাদের মধ্যে তালাক হয়। পরে রুবেল আবারো নাসিমাকে বিয়ে করেন। দুইমাস আগে রুবেল অন্য একটি মেয়েকে বিয়ে করেন।  

আজ সকালে রুবেল তার বাড়িতে ঘুমিয়ে ছিলেন। এসময় নাসিমা লবন ও শুকনো মরিচের গুঁড়া মেশানো গরম পানি ঢেলে দেন রুবেলের শরীরে। পরে রুবেল চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মেহেদী হাসান জানান, ফুটন্ত পানির কারণে রুবেলের শরীরের বিভিন্ন স্থানের ৪০-৪৫ শতাংশ ঝলসে গেছে। অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সেলিম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ