ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

মানিকগঞ্জের পৌর মেয়রের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫১, ২৮ এপ্রিল ২০২৪  
মানিকগঞ্জের পৌর মেয়রের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী

দুর্নীতির মামলায় আদালতে হাজির না হওয়ায় মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জরি করেছেন আদালত। রোববার (২৮ এপ্রিল) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জয়শ্রী সমদ্দার এই আদেশ দেন।

দুদকের আইনজীবী আজিজ উল্লাহ জানান, দুর্নীতির অভিযোগে পৌর মেয়র রমজান আলীর বিরুদ্ধে তিনটি মামলা হয়। ২০২২ সালে আদালত তার বিরুদ্ধে অভিযোগ গ্রহণ করেন। এরপর থেকে মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ একাধিবার পিছিয়েছে। ওই তিনটি মামলারই শুনানি একই দিন ধার্য করা হয়। রোববার মামলা তিনটির শুনানির ধার্য দিন থাকলেও পৌর মেয়র আদালতে হাজির হননি। এ কারণে বিচারক তার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

পৌর মেয়র রমজান আলীর আইনজীবী এ টি এম শাহজাহান বলেন, দুদকের দায়ের করা মামলায় মেযর রমজান আলী জামিনে ছিলেন। তিনি বর্তমানে চীনে অবস্থান করছেন। এ কারণে তিনি আদালতে হাজির হতে পারেননি। ব্যক্তিগত কাজে বিদেশ থাকায় আদালতে উপস্থিত হতে না পেরে বিচারক তার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোযানা জারি করেছেন। পৌর মেয়র দেশে আসার পর আদালতে জামিন আবেদন করবেন।

পৌরসভার সচিব বজলুর রহমান বলেন, গত শুক্রবার (২৬ এপ্রিল) পৌর মেয়র রমজান আলী ব্যক্তিগত সফরে চীনে যান। আগামী ১ মে তার দেশে আসার কথা রয়েছে।

গ্রেপ্তারি পরোয়ানার বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন জানান, পৌর মেয়র রমজান আলীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশের কপি তিনি পাননি।

চন্দন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়