ঢাকা     বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৩ ১৪৩১

সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা: প্রতিপক্ষের ৩০ জনের নামে মামলা

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৫, ১৩ মে ২০২৪   আপডেট: ২০:৫৬, ১৩ মে ২০২৪
সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা: প্রতিপক্ষের ৩০ জনের নামে মামলা

নিহত শিকদার মোস্তফা কামাল

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল (৪৮) কে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে। হত্যার দুই দিন পর সোমবার (১৩ মে) দুপুরে নিজ গ্রামের প্রতিপক্ষ আকবর হোসেন লিপনকে প্রধান আসামি করে ৩০ জনের নামে নিহতের ভাই রেজাউল শিকদার মামলা করেন। লোহাগড়া থানায় মামলা নং ১৪, তাং ১৩ মে ২৪। 

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, চেয়ারম্যান মোস্তফা কামাল গত (১০ মে) রাত সাড়ে ৮টার দিকে শালিস বৈঠকে যোগ দেওয়ার উদ্দেশে মোটরসাইকেল যোগে কুন্দসী গ্রামের ছমির শিকদারের বাড়ির সামনে পৌঁছালে সশস্ত্র দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। দুর্বৃত্তদের গুলি মোস্তফা কামালের বুক ও পিঠে বিদ্ধ হয়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত ১১টা সময় তার মৃত্যু হয়। 

মোস্তফা কামাল উপজেলার মঙ্গলহাটা গ্রামের আকরাম শিকদারের ছেলে এবং স্থানীয় মল্লিকপুর ইউনিয়নের দুই মেয়াদের সাবেক চেয়ারম্যান। 

মোস্তফা কামালের মৃত্যুর খবর শুনে তার পক্ষের লোকজন লিপনের বাড়িতে হামলা করে। এ সময় প্রতিপক্ষের দুই জন শটগানের গুলিতে আহত হয়েছে। আহতরা হলেন, মঙ্গলহাটা গ্রামের লিটন শেখের ছেলে ফয়সাল শেখ (২৫) ও পান্নু মোল্যার ছেলে পলাশ মোল্যা (৪০)। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় মামলার বিয়ষটি সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ওই এলাকায় পুলিশের একাধিক টিম আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে নিয়োজিত রয়েছে। হত্যায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে। 
 

শরিফুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়