ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

মাদারীপুরে শরীর থেকে যুবকের হাত বিচ্ছিন্ন করলো প্রতিপক্ষ 

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৮:০১, ৮ জানুয়ারি ২০২৪
মাদারীপুরে শরীর থেকে যুবকের হাত বিচ্ছিন্ন করলো প্রতিপক্ষ 

মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে হুমায়ুন মাতুব্বর (৩০) নামে এক যুবকের ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। রোববার (৭ জানুয়ারি) রাত ৮টার দিকে নতুন মাদারীপুর এলাকায় ঘটনাটি ঘটে। আহত হুমায়ুন মাতুব্বর সদর উপজেলার লক্ষ্মীগঞ্জের রহমান মাতুব্বরের ছেলে। 

আহতের স্বজনরা জানান, গতকাল রাত ৮টার দিকে মাদারীপুর শহর থেকে নিজ বাড়ি লক্ষীগঞ্জে ফিরছিলেন হুমায়ুন মাতুব্বর। পূর্ব শত্রুতার জেরে একই গ্রামের আল আমিন হাওলাদার ও তার বাবা আলমগীর হাওলাদার লোকজন নিয়ে হুমায়ুনের ওপর হামলা চালান। এ সময় তারা হুমায়ুনের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করার পাশাপাশি শরীর থেকে ডান হাত বিচ্ছিন্ন করে ফেলে। ভুক্তভোগীর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে হুমায়ুনকে গুরুতর অবস্থায় স্থানীয়রা জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। 

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সফর হাওলাদার বলেন, আহত হুমায়ুনের শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন ছিল। তার ডান হাত বিচ্ছিন্ন অবস্থায় ছিল। শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, আইনগত ব্যবস্থা নেওয়া হবে। যারা হুমায়ুনের ওপর হামলা চালিয়েছে তাদের ধরতে পুলিশ কাজ করছে। আহত হুমায়ুন ও অভিযুক্ত আলমগীর হাওলাদারের বিরুদ্ধে দুই ডজনেরও বেশি মামলা রয়েছে।

বেলাল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ