ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মাদারীপুরে ছুরিকাঘাত করে সাড়ে ১৮ লাখ টাকা ছিনতাই 

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৯, ৮ জানুয়ারি ২০২৪  
মাদারীপুরে ছুরিকাঘাত করে সাড়ে ১৮ লাখ টাকা ছিনতাই 

হাসপাতালে ভর্তি তন্ময় বেপারী

মাদারীপুরে এক যুবককে ব্যাংক যাওয়ার পথে ছুরিকাঘাত করে প্রায় সাড়ে ১৮ লাখ টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে জেলা শহরের পুরান বাজারে ছিনতাই করা হয়।

পরে স্থানীয়রা আহত যুবককে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। আহত তন্ময় বেপারী (২৫) সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামের ওসমান বেপারীর ছেলে।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার থেকে জানা গেছে, মাদারীপুর শহরের পুরান বাজারের ফল ব্যবসায়ী ওসমান বেপারীর ছেলে তন্ময় বেপারী। নির্বাচনের কারণে ব্যাংক বন্ধ থাকায় দোকানের ফল ব্যবসার ১৮ লাখ ৩০ হাজার টাকা নিজেদের কাছে গচ্ছিত রাখেন। সোমবার পুরান বাজারের উত্তরা ব্যাংক ও ইসলামী ব্যাংকে গচ্ছিত টাকা জমা করার জন্য দুপুর ১২টার দিকে দোকান থেকে রওনা দেন তন্ময়। এ সময় পুরান বাজারের গলিতে পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা ৩-৪ জন ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা টাকা নিয়ে যায়।

এই ঘটনায় তন্ময়ের দাদা আজিবর বেপারী বলেন, ‘আমার নাতিকে ছুরি দিয়ে কুপিয়ে ১৮ লাখ ৩০ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। টাকা উদ্ধারের জন্য ইতোমধ্যে আমরা সদর থানাকে অবহিত করেছি।’ 

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় এখনও পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

বেলাল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ