ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

দিনাজপুরে খাদ্যমন্ত্রীর অভিযান বয়কট করলেন সাংবাদিকরা

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ৯ ফেব্রুয়ারি ২০২৪  
দিনাজপুরে খাদ্যমন্ত্রীর অভিযান বয়কট করলেন সাংবাদিকরা

অসৌজন্যমূলক আচরণ, অসহযোগিতা, সময় ব্যবস্থাপনা না করাসহ বিভিন্ন কারণে দিনাজপুরে খাদ্যমন্ত্রীর অভিযান বয়কট করেছেন সাংবাদিকরা।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের নেতৃত্বে এই সিদ্ধান্ত নেন সাংবাদিকরা। চালের বাজার নিয়ন্ত্রণে অংশীদারদের সাথে মতবিনিময় ও অভিযানের উদ্দেশ্যে বৃহস্পতিবার দিনাজপুরে আসেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

আজ শহরের সার্কিট হাউজ থেকে সকাল সাড়ে ৯টায় অভিযানে বের হওয়ার কথা থাকলেও মন্ত্রী বের হন ১১টার দিকে। সেখান থেকে সিএসডি গুদাম পরিদর্শনে যান মন্ত্রী যা ছিল অনির্ধারিত কর্মসূচি। এরপর শহর থেকে প্রায় ২৫ কিমি দূরে আমবাড়ি এলাকায় অভিযানে বের হয় পুরো দল। এ বিষয়ে তথ্য দিয়ে সাংবাদিকদের সহযোগিতা না করায় অভিযানের খবর সংগ্রহ করতে অস্বীকার করেন সাংবাদিকরা। পরে দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলালের নেতৃত্বে অভিযানের কোনো খবর প্রচার ও প্রকাশ না করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে গতকাল বৃহস্পতিবার বিকাল সোয়া ৪টায় মতবিনিময় শুরু হওয়ার কথা থাকলেও, শুরু হয় সন্ধ্যা ৬টায়। মিটিং’র ছবি ও ভিডিও চিত্রধারণের জন্য কয়েক মিনিট সময় দিয়ে; সরাসরি সম্প্রচার করা যাবে না এই অযুহাতে গণমাধ্যমকর্মীদের সভাকক্ষ থেকে বের করে দেওয়া হয়। এসময় চিত্র সাংবাদিকদের ধাক্কা দিয়ে বের করে দেন এডিসি (শিক্ষা) নুরে আলম।

যদিও স্থানীয় নেতাকর্মী অনেকেই ফেসবুকে লাইভ করতে থাকে। পরে রাত ৯টায় গণমাধ্যমে আনুষ্ঠানিকভাবে কথা বলার কথা থাকলেও তা করেননি মন্ত্রী। মাত্র তিনটি প্রশ্নের উত্তর দিয়ে সভাস্থল ত্যাগ করেন তিনি। এতে ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকরা।

মোসলেম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়