ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

বাসের সঙ্গে সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক নিহত, রোগীসহ আহত ৭

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৫, ১৮ জুন ২০২৪  
বাসের সঙ্গে সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক নিহত, রোগীসহ আহত ৭

দুমড়ে-মুছড়ে যাওয়া অ্যাম্বুলেন্স

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অ্যাম্বুলেন্সের চালক এহসান হোসেন (৩২) নিহত হয়েছে। এ ঘটনায় রোগীসহ অ্যাম্বুলেন্সের সাত যাত্রী আহত হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার রাজারামপুর এলাকার গুপ্তা প্লাইউডের গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অ্যাম্বুলেন্স চালক এহসান হোসেন হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের হারেজ আলীর ছেলে। তিনি হাকিমপুর উপজেলার রায়হান কবিরের বেসরকারি অ্যাম্বুলেন্সের চালাতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা বাস উপজেলার রাজারামপুর এলাকায় পৌঁছালে হাকিমপুর থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো ছ-৭১-২১৮৭) অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে বাসটি পালিয়ে যায়। এতে অ্যাম্বুলেন্স দুমড়ে-মুছড়ে যায়। ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়।

এ দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সের রোগীসহ সাত যাত্রী গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, খবর পেয়ে অ্যাম্বুলেন্সটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ হাসপাতালে রয়েছে। বাসটি আটকের চেষ্টা চলছে। 

মোসলেম/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়