ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

জমির আইল কাটা নিয়ে ভাইদের দ্বন্দ্বে প্রাণ গেল ভাতিজার

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ১৯ জুন ২০২৪   আপডেট: ২২:৪০, ১৯ জুন ২০২৪
জমির আইল কাটা নিয়ে ভাইদের দ্বন্দ্বে প্রাণ গেল ভাতিজার

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জমির আইল কাটা নিয়ে দুই ভাইয়ের দ্বন্দ্বে ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজা লাল মিয়ার (২৫)। এ ঘটনায় তার বাবা আহত হয়েছেন।

বুধবার (১৯ জুন) সকালে উপজেলার খারুয়া ইউনিয়নের মাটিকাটা গ্রামে লাল মিয়াকে ছুরিকাঘাত করা হয়। নিহত লাল মিয়া ওই গ্রামের সিরাজউদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ঘটনার দিন সকালে সিরাজউদ্দিন তার ছেলে লাল মিয়াকে নিয়ে বাড়ির পাশে নিজ জমিতে আমন ধানের বীজতলা তৈরি করার কাজ করছিল। এ সময় সিরাজউদ্দিনের ভাই গিয়াসউদ্দিন ও তার ছেলে হাফেজ মিজান আইল বেশি করে কাটার অভিযোগ করেন এবং আইল কাটতে বাধা দেন। এ নিয়ে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে তারা মারামারিতে জড়িয়ে পড়ে। তখন ছুরিকাঘাতে লাল মিয়া ও তার বাবা সিরাজউদ্দিন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাল মিয়াকে মৃত ঘোষণা করেন। সিরাজউদ্দিনের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

মিলন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়