ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

পাউবোর প্রকৌশলীর গাড়িচাপায় নারী নিহত, মামলা

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ২০ জুন ২০২৪   আপডেট: ১০:২৫, ২০ জুন ২০২৪
পাউবোর প্রকৌশলীর গাড়িচাপায় নারী নিহত, মামলা

টাঙ্গাইল পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সাজ্জাদ হোসেনের সরকারি গাড়িচাপায় রহিমা বেগম (৭৫) নামে এক নারী নিহত হয়েছেন। বুধবার (১৯ জুন) গাইবান্ধা-পলাশবাড়ি আঞ্চলিক মহাসড়কের তুলসীঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

রহিমা বেগম সদর উপজেলার তুলসীঘাট এলাকার আবু মন্ডলের স্ত্রী। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে সড়ক পরিবহন আইনে একটি মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে টাঙ্গাইল থেকে গাইবান্ধায় শ্বশুরবাড়ি দাওয়াত খেতে আসছিলেন প্রকৌশলী সাজ্জাদ হোসেন। পথে তুলসীঘাট নামক এলাকায় পৌঁছালে রহিমা বেগম নামে এক নারীকে চাপা দেয় তার গাড়ি। এতে গুরুতর আহত হন ওই বৃদ্ধা।

স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ খবর পেয়ে চালক ও গাড়ি রেখে স্ত্রীকে নিয়ে কৌশলে পালিয়ে যান ওই প্রকৌশলী।

গাইবান্ধা সদর থানার ওসি মাসুদ রানা বলেন, স্থানীয়রা পাউবোর নির্বাহী প্রকৌশলীর সরকারি গাড়ি ও চালককে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়িটি উদ্ধার ও চালক শহিদুলকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মামলা করেছেন।

মাসুম/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়