ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

শরীয়তপুরে পানিতে ডুবে ‍শিশুর মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ২৪ জুন ২০২৪  
শরীয়তপুরে পানিতে ডুবে ‍শিশুর মৃত্যু

শরীয়তপুরের গোসাইরহাটে পুকুরের পানিতে ডুবে মুনতাহা (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৪ জুন) দুপুরে উপজেলার ইদিলপুর ইউনিয়নের চর জুশিরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুনতাহা ওই এলাকার এক্সাভেটর (ভেকু) চালক রাসেল ফকিরের মেয়ে। নিহতের স্বজনরা জানায়, প্রতিদিনের মতো সোমবার সকালে কাজে বের হয়েছিলেন শিশুটির বাবা রাসেল ফকির। দুপুরে শিশুটির মা রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এসময় শিশু মুনতাহা ও তার দাদা ইদ্রিস ফকির ঘরের বারান্দায় বসে ছিল। কোনো একসময় দাদার চোখ ফাঁকি দিয়ে পেছনের দরজা দিয়ে বের হয়ে পুকুরের পানিতে পড়ে যায় মুনতাহা। এদিকে নাতনীকে দেখতে না পেলে, খোঁজাখুজির একপর্যায়ে পুকুর থেকে মুনতাহাকে উদ্ধার করেন দাদা ইদ্রিস ফকির। পরে তাকে দ্রুত গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিশুর দাদা ইদ্রিস ফকির বলেন, দুপুরে বৌমা রান্না করছিলো। আর আমি ঘরের বারান্দায় শুয়ে ছিলাম। অল্প সময়ের মধ্যে আমার নাতনী ঘরের পেছনের দরজা দিয়ে বেরিয়ে পুকুরের পানিতে ডুবে যায়। আমি যদি ওর খেয়াল রাখতাম তাহলে এই ঘটনা ঘটতো না।

গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আফজাল হোসেন বলেন, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। আমরা ইসিজি করে তার মৃত্যুর বিষয়ে নিশ্চিত হই।

আকাশ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়