ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

গজারিয়ায় ২ গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ২৪ জুন ২০২৪  
গজারিয়ায় ২ গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

মুন্সীগঞ্জের গজারিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় ছয় জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হন। এদের মধ্যে সাত জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার (২৪ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামে সংঘর্ষটি হয়।

আহতরা হলেন- হারুন অর রশিদ (৩৫), রনি (৩৪), আক্তার (৪০), মুক্তার (৪২), আনন্দ (২৫), হাসিব (২২), শাহিনূর বেগম (৫৫), রিয়াদ হোসেন (২৪), আক্তার হোসেন (৪০) এবং জাকির হোসেন (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হোসেন্দী ইউনিয়নে শাহ পরান গ্রুপের সঙ্গে প্রতিপক্ষ হারুন অর রশিদ গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। গত উপজেলা পরিষদ নির্বাচনে শাহ পরান মনসুর আহমেদ খান জিন্নাহর পক্ষে অবস্থান নেন। অন্যদিকে হারুন অর রশিদ গ্রুপের লোকজন আমিরুল ইসলামের পক্ষে কাজ করেন। নির্বাচনে আমিরুল ইসলাম পরাজিত এবং মনসুর আহমেদ খান জিন্নাহ জয়লাভ করেন। গতকাল রোববার দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনার জেরে আজ সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে গোয়ালগাঁও গ্রামে আবারো সংঘর্ষে জড়ায় উভয় পক্ষ। 

সংঘর্ষ চলাকালে হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগের ৩ নম্বর ওয়ার্ড শাখার সভাপতি হারুন অর রশিদ এবং তার সমর্থক রনি, আক্তার, মুক্তার, আনন্দ ও হাসিব গুলিবিদ্ধ হন। হামলার খবর পেয়ে হারুনের চাচি শাহিনূর আক্তার এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। এসময় শাহ পরান গ্রুপের রিয়াদ, আক্তার ও জাকির হোসেন আহত হন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান বলেন, খবর পাওয়ার পর পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। কেউ গুলিবিদ্ধ হয়েছে কিনা বলতে পারছি না। বিস্তারিত তদন্ত শেষে বলা যাবে।

রতন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়