ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

‘বাংলাদেশের ভালোবাসা পেয়ে নিজ দেশের মানুষের কটু কথা গায়ে লাগছে না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ২৬ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৮:১৪, ২৬ জানুয়ারি ২০২৪
‘বাংলাদেশের ভালোবাসা পেয়ে নিজ দেশের মানুষের কটু কথা গায়ে লাগছে না’

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। জীবনটা নিজের শর্তে উপভোগ করেন। ঠোঁটকাটা স্বভাব, সমাজের বাঁকা দৃষ্টিকে পাত্তা না দেওয়ায় বছর জুড়েই আলোচনায় থাকেন তিনি।

তবে গত কয়েকদিন ধরে স্বস্তিকা জোর চর্চায় রয়েছেন অন্য কারণে। আর তা হলো তার বাংলাদেশ সফর। দ্বাবিংশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্বস্তিকা অভিনীত টলিউডের ‘বিজয়ার পরে’ সিনেমার প্রদর্শনীতে ছিল দর্শকের উপচে পড়া ভিড়। সবকিছু মিলিয়ে দারুণ সময় কাটিয়ে কলকাতায় ফিরেছেন এই অভিনেত্রী। কলকাতা ফিরেই বাংলাদেশের ভূয়সী প্রশংসা করলেন স্বস্তিকা।

শুক্রবার (২৬ জানুয়ারি) একটি সাক্ষাৎকারের ভিডিও ক্লিপ স্বস্তিকা তার ফেসবুকে পোস্ট করেন। ওই প্রতিবেদনের কড়া সমালোচনা করে স্বস্তিকা লিখেন, ‘‘এয়ারপোর্টের পথে এই আর্টিকেলটা চোখে পড়ল। ‘বিজয়ার পরে’ সিনেমার প্রমোশনে দেওয়া ইন্টারভিউ। কয়েকটা মন্তব্য চোখে পড়ল। কি বলতে চাইছি সেটা না বুঝে মানুষ দেখি কটাক্ষ করতেই ব্যস্ত। ইটপাটকেল হাতে নিয়েই যেন দেখতে বসেছেন।’’

বাংলাদেশের প্রশংসা করে স্বস্তিকা মুখার্জি বলেন, ‘অন্য সময় হলে হয়তো একটু খারাপ লাগত। কিন্তু গত এক সপ্তাহে বাংলাদেশে এত এত এত ভালোবাসা পেয়েছি, মানুষ এত আদর দিয়েছেন যে, নিজের দেশের মানুষের কটু কথা আর খুব একটা গায়ে লাগছে না।’

‘আপনারা যারা শুধুই নেগেটিভিটি ছড়াতে ব্যস্ত, মনে রাখবেন আর একটা দেশ আমায় মাথায় করে রাখে। ধন্যবাদ বাংলাদেশ, আপনারা অনেক মনোবল বাড়িয়ে দিলেন। আর কিছু ভালো হোক না হোক, আপনাদের ভালোবাসায় আমার অনেক ভালো হবে।’ বলেন স্বস্তিকা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ