ঢাকা     সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

ডিআরইউ’র সাবেক সহ-সভাপতির বাড়িতে সন্ত্রাসী হামলার নিন্দা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ১০ জুন ২০২৪  
ডিআরইউ’র সাবেক সহ-সভাপতির বাড়িতে সন্ত্রাসী হামলার নিন্দা

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালের গ্রামের বাড়িতে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ডিআরইউ।

সোমবার (১০ জুন) এক বিবৃতিতে ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক মহি উদ্দিন এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

ভুক্তভোগী আজমল হক হেলাল বলেন, গত রোববার (৯ জুন) রাত ১০টায় পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে অবস্থিত তার গ্রামের বাড়িতে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এতে জড়িতরা হলেন, সদ্য নির্বাচিত মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান বায়জিদ আহমেদ খানের সমর্থক সগীর মেম্বার ও ভান্ডারিয়া উপজেলার হরিপাগলা এলাকার চিহ্নিত সন্ত্রাসী সাদ্দাম ও তার লোকজন। সন্ত্রাসীরা ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে আমার ওপর হামলার উদ্দেশ্যে বাড়িতে হামলা চালায়। এসময় তারা আমাকে না পেয়ে ধারালো রাম-দা দিয়ে বাড়ির সামনের টিনের বেড়া কুপিয়ে রেখে যায়। যাওয়ার সময় তারা হুমকী দেয়, হেলাল কিসের সাংবাদিক? তাকে দেখো নেবো। 

তিনি বলেন, বিষয়টি পুলিশের ঊর্ধতন কর্তৃপক্ষকে জানানো হলেও তারা এখনো কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। সন্ত্রাসীরা এখন আমার ভাই আইনলু হক স্বপনকেও মারার জন্য খুঁজে বেড়াচ্ছে। আমি এবং গ্রামে থাকা আমার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছি।

বিবৃতিতে ডিআরইউ নেতৃবৃন্দ আইনশৃঙ্খলা বাহিনীকে দ্রুত তদন্ত করে সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান ।

ঢাকা/এএএম/মেহেদী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়