ঢাকা     সোমবার   ১৩ মে ২০২৪ ||  বৈশাখ ৩০ ১৪৩১

ছাত্রদের শাসন করায় প্রধান শিক্ষককে পিটুনি

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ৩০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রদের শাসন করায় প্রধান শিক্ষককে পিটুনি

আহত প্রধান শিক্ষক ফজলুর রহমান

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরে স্কুল ফাঁকির শাসন করায় প্রধান শিক্ষককে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে শিক্ষার্থীরা।

স্কুল ফাঁকি দেওয়া নয় শিক্ষার্থীকে ধরে এনে মুচলেকা নিয়ে অভিভাবকের কাছে তুলে দেওয়ায় ক্ষুব্ধ হয়ে তারা প্রধান শিক্ষকের ওপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত ফজলুর রহমান (৪৫) যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা-চুড়ামনকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার দুপুর সাড়ে ৩টার দিকে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের যশোরের বারীনগরে কাজী নজরুল ইসলাম কলেজ সংলগ্ন এলাকায় তিনি হামলার শিকার হন।

হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক ফজলুর রহমান বলেন, সপ্তম, নবম ও দশম শ্রেণির সাতজন ছাত্র ও দুইজন ছাত্রী স্কুল ফাঁকি দিয়ে মুন্সী মেহেরুল্লাহ স্টেশন এলাকায় আড্ডা দিচ্ছিল। তাদের সেখান থেকে ধরে এনে স্কুলে হাজির করা হয়। এরপর অভিভাবকদের বাড়ি থেকে ডেকে এনে মুচলেকা নিয়ে তাদের কাছে তুলে দেওয়া হয়। এতে শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়।

তিনি বলেন, ‘বিকেল সাড়ে ৩টার দিকে স্কুল শেষে ঝিনাইদহের কালীগঞ্জে বাড়ির উদ্দেশে বাসে রওনা হই। পথিমধ্যে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের যশোরের বারীনগরে কাজী নজরুল ইসলাম কলেজ সংলগ্ন এলাকায় পৌঁছলে রাস্তায় দাঁড়িয়ে থাকা শিক্ষার্থী শুভ, আল আমিন, হাবিবুর, রিংকু, বহিরাগত সুমন, পলাশ ও মেহেদী হাসান রুনু বাসের গতিরোধ করে। এ সময় তারা আমাকে বাস থেকে নামিয়ে মারপিট করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।’ 

জানতে চাইলে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমল হুদা বলেন, ছাত্ররা প্রধান শিক্ষককে মারপিট করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় কেউ আটক হয়নি। মামলা দায়ের করা হবে।



রাইজিংবিডি/যশোর/৩০ এপ্রিল ২০১৭/বি এম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়